মঙ্গলবার, ২১ মে, ২০২৪ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১২ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

রাজধানীতে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে আওয়ামী লীগ নেতাসহ নিহত ২


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২৫ মার্চ, ২০২২ ১২:১২ : পূর্বাহ্ণ
নিহত জাহিদুল ইসলাম টিপু। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

রাজধানীর শাহজাহানপুরে দুর্বৃত্তের এলোপাতাড়ি গুলিতে আওয়ামী লীগ নেতাসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরও একজন।

নিহতদের মধ্যে জাহিদুল ইসলাম টিপু (৫৪) মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

অন্যজনের নাম সামিয়া আফরিন প্রীতি (২০)। তিনি বদরুন্নেসা কলেজের অনার্সের ছাত্রী। ঘটনার সময় তিনি রিকশায় ছিলেন। সেখানেই গুলিবিদ্ধ হন তিনি।

বৃহস্পতিবার রাত আনুমানিক ১০টার দিকে শাজাহানপুর আমতলা মসজিদ এলাকায় সড়কে দুর্বৃত্তরা টিপুকে লক্ষ্য করে এই হামলা চালায় বলে স্থানীয়দের ভাষ্য।

গুলিবিদ্ধ ব্যক্তির নাম মনির হোসেন মুন্না (৩০)। তিনি নিহত জাহিদুল ইসলাম টিপুর গাড়িচালক বলে জানা গেছে।

গুলিবিদ্ধ অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাতে দুজনকে মৃত বলে ঘোষণা করেন।

গুলিবিদ্ধ মনির হোসেন মুন্না হাসপাতালে সাংবাদিকদের জানান, তার গাড়ির মালিক জাহিদুল ইসলাম টিপুর বাসা শাহজাহানপুর বাগিচা এলাকায়। মতিঝিল এজিবি কলোনি থেকে গাড়িযোগে বাগিচার বাসায় যাচ্ছিলেন টিপু। পথে শাজাহানপুর আমতলা মসজিদ এলাকায় পৌঁছালে হঠাৎ দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়ে। গাড়ির ভেতর থাকা তারা দুজনই গুলিবিদ্ধ হন।

নিহত প্রীতির বান্ধবী সুমাইয়া জানান, প্রীতির বাসা শান্তিবাগ মগা হাজীর গলিতে। সুমাইয়ার বাসা তিলপাড়া। রাতে তারা দুজন ঘুরতে বের হয়েছিলেন। সুমাইয়া তাকে রেলগেট থেকে রিসিভ করে তিলপাড়ায় তার বাসায় নিয়ে যাচ্ছিলো। রিকশা করে যাওয়ার সময় তারা হঠাৎ গুলির শব্দ শুনতে পান। কে বা কারা গুলি করেছে তা বলতে পারেননি সে। প্রীতি বদরুন্নেসা কলেজের অনার্সের ছাত্রী।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর