শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা চাকরি

কাতার বিশ্বকাপে ভলান্টিয়ার হওয়ার সুযোগ, আবেদন করুন এখনই


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৩ মার্চ, ২০২২ ১১:০৮ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

২০২২ ফিফা বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে কাতারে। এই ফুটবল বিশ্বকাপের জন্য প্রায় ২০ হাজার ভলান্টিয়ার বা স্বেচ্ছাসেবক নিয়োগ দেবে কাতার। যারা কাজ করবে ৪৫টি গুরুত্বপূর্ণ স্থানে। এই বিশ্বকাপ মহাযজ্ঞে বিশ্বের যেকোনো প্রান্ত থেকে ভলান্টিয়ার হিসেবে যে কেউ আবেদন করতে পারবেন।

যোগ্যতা: অনর্গল ইংরেজিতে কথা বলতে জানতে হবে। কেউ আরবী বলতে পারলে সেটা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। প্রার্থীকে খেলাপ্রেমী ও আগ্রহী হতে হবে।

বয়সসীমা: ১ অক্টোবর ২০২২ পর্যন্ত প্রার্থীর বয়স হতে হবে ১৮ বছরের বেশি।

সুবিধা সমূহ: নির্বাচিত প্রার্থীদের এডিডাসের ইউনিফর্ম দেওয়া হবে। ডিউটি চলাকালীন তাদেরকে খাবার দেয়া হবে এবং যাতায়াতে ফ্রি প্রবেশের কার্ড দেওয়া হবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের অনলাইনে এই লিংকের https://volunteer.fifa.com/login মাধ্যমে আবেদন করতে হবে। এখানে অ্যাকাউন্ট তৈরি করে প্রদত্ত সব শর্ত পূরণ করেই সাবমিট করতে হবে। এরপর অপেক্ষায় থাকতে হবে ফিফা থেকে একটি কল পাওয়ার আশায়। আবেদনকারীদের মধ্য থেকে ফিফা এবং কাতার বিশ্বকাপ আয়োজকদের নিয়মানুসারে নির্বাচন করা হবে ভলান্টিয়ারদের।

উল্লেখ্য, ২০২২ কাতার বিশ্বকাপ অনুষ্ঠিত হবে ২১ নভেম্বর থেকে ১৮ ডিসেম্বর। তবে কিছু কিছু ভলান্টিয়ারের কার্যক্রম শুরু হয়ে যাবে ১ অক্টোবর থেকে।

চাকরির খবর আরও পড়ুন

আরও পড়ুন:

ঐশ্বরিয়াকে একা ঘরে পেতে মরিয়া হয়ে উঠেছিলেন পরিচালক!

২০২১ সালের বিশ্বসুন্দরী কে এই ক্যারোলিনা বিলাওস্কা

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর