শুক্রবার, ১০ মে, ২০২৪ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিনোদন

শাহরুখ খানের সঙ্গে ছবি: মিথিলার বক্তব্যে তোলপাড়


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৯ নভেম্বর, ২০২১ ১০:৩০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

শাহরুখ খানের সঙ্গে কি ছবি না তুললেই নয়?-এমনই বিতর্কিত প্রশ্ন তুলেছেন ভারতের পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা।

২০১৯ সালে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে শামিল হয়েছিলেন বলিউডের সুপারস্টার শাহরুখ খান। সেদিনই ব্র্যান্ড অ্যাম্বাসেডারের সঙ্গে এক ফ্রেমে বন্দি হন সৃজিত ও মিথিলা।

বাংলাদেশের দৈনিক প্রথম আলোকে দেয়া এক সাক্ষাৎকারে মিথিলা দাবি করেছেন, সেদিন শাহরুখের সঙ্গে ছবি তোলার ব্যাপারে ব্যক্তিগতভাবে রাজি ছিলেন না তিনি।

মিথিলার এমন বক্তব্যে কলকাতার টালিপাড়ায় চলছে বিতর্ক। কেননা অনেক তারকাই শাহরুখ খানের সঙ্গে ছবি তুলতে উন্মত্ত। অনেকে আবার এর প্রতিবাদও করেছেন।

মিথিলা বলেন, ছোটবেলা থেকেই তারকারদের দেখলে আমি স্বাভাবিকভাবে নিতাম। কাউকে দেখেই অজ্ঞান হয়ে যাই না।

মিথিলা বলেন, সেদিন অনুষ্ঠানে কলকাতার সব তারকা শাহরুখের সঙ্গে ছবি তুলছিলেন। আমি চুপচাপ বসেছিলাম। সৃজিত এসে বলেছিল, তুমি ছবি তুলতে যাবে না। আমার তখন যেতে ইচ্ছা করছিল না। সৃজিত আমাকে জোর করেই শাহরুখ খানের সঙ্গে ছবি তুলতে নিয়ে যায়। কেবল ছবিই তুলেছি। তার সঙ্গে কোনো কথা বলিনি। সে কারণে একটি ছবি তুলে উত্তেজিত হতে পারিনি।

ভারত ছাড়িয়ে উপমহাদেশের সুপারস্টার শাহরুখ খান। বিশ্বব্যাপী তার অসংখ্য ভক্ত রয়েছে। যে শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন্য সবাই মুখিয়ে থাকে তার সঙ্গে ছবি তুলে বাংলাদেশি অভিনেত্রী ‍মিথিলার ভাবলেশহীন প্রতিক্রিয়া শুনে সবাই অবাক হয়েছেন।

আরও পড়ুন:

দেখে নিন শাহরুখের ম্যানেজার পূজা কে, কী করতে হয় তাকে

যেন এক রকস্টার, নাচে-গানে মাতালেন প্রতিমন্ত্রী মুরাদ! (ভিডিও)

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর