শুক্রবার, ২৪ মে, ২০২৪ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

বাসায় র‌্যাবের অভিযান: ইভ্যালির রাসেল ও তার স্ত্রী গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৬ সেপ্টেম্বর, ২০২১ ৪:২৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ বৃহস্পতিবার বিকেল চারটার দিকে রাসেলের রাজধানীর মোহাম্মদপুরের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের বাসায় (হাউজ ৫/৫এ, স্যার সৈয়দ রোড) অভিযান চালায় র‌্যাব। এরপর রাসেল ও তার স্ত্রীকে হেফাজতে নেয় র‌্যাব। তাদেরকে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হচ্ছে।

র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্ণেল মো.খায়রুল ইসলাম বলেন, ‘তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সেজন্য তাদের গ্রেপ্তার করে র‌্যাব হেডকোয়ার্টারে নিয়ে যাওয়া হচ্ছে।’

অর্থ পরিশোধের পর সময় পার হলেও ক্রেতাদেরকে প্রতিশ্রুত পণ্য সরবরাহ করছে না বলে ইভ্যালির বিরুদ্ধে বহু মানুষকে প্রতারণার অভিযোগ রয়েছে।

ইভ্যালির সিইও রাসেলের বাসায় র‌্যাবের অভিযান

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে রাসেলের ফ্ল্যাটে অভিযান শুরু করা হয়। তবে কী অভিযোগে এই অভিযান, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানাননি তিনি।

এর আগে বুধবার গভীর রাতে আরিফ বাকের নামে একজন গ্রাহক রাজধানীর গুলশান থানায় অর্থ আত্মসাতের অভিযোগে ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে মামলা করেছেন।

গত মঙ্গলবার দেশের ১০টি ই-কমার্স প্রতিষ্ঠানের অনিয়মের বিষয়ে তদন্তের পর বাণিজ্য মন্ত্রণালয়ের নেতৃত্বাধীন আন্তমন্ত্রণালয় কমিটি জানায়, ইভ্যালির বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে সুপারিশ করার সিদ্ধান্ত নিয়েছে তারা।

আরও পড়ুন: ইভ্যালির সিইও রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলা

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর