বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫

মূলপাতা বিনোদন

তৃতীয় বিয়ে করলেন নায়ক সালমান শাহের স্ত্রী সামিরা


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৫ আগস্ট, ২০২১ ১২:৩০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢাকাই সিনেমার অমর নায়ক প্রয়াত সালমান শাহের স্ত্রী সামিরা হক আবার বিয়ে করেছেন। গত ১৫ জুলাই সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এটি সামিরার তৃতীয় বিয়ে।

১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহের মৃত্যুর পর স্ত্রী সামিরা বিয়ে করেছিলেন মোশতাক ওয়াইজকে। যিনি ছিলেন সালমানেরই বন্ধু।

চলতি বছরের ২১ জুন দ্বিতীয় সংসারের ইতি টানেন।

সামিরা হকের সাবেক স্বামী মোশতাক ওয়াইজ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২১ মার্চ ডিভোর্স নোটিশ পান তিনি। দু’জনের সম্মতিতেই এটি কার্যকর হয়েছে ২১ জুন।

নতুন সংসার প্রসঙ্গে সামিরা গণমাধ্যমকে বলেন, ‘সালমান শাহের স্ত্রী হিসেবে আমার পরিচয়ের বাইরে আমি একজন সাধারণ মানুষ, একজন নারী। অনেক চেষ্টার পরও মানুষ জীবনের অনেক পরিবর্তন আটকাতে পারে না। আমার জীবনেও পরিবর্তন এসেছে। আমি ও মোশতাক দুজনে এক হয়েই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমার নতুন জীবন শুরুতেও তার শুভেচ্ছা পেয়েছি। আমাদের সন্তানরাও এ সিদ্ধান্তের সঙ্গে জড়িত ছিল।’

১৯৯২ সালের ১২ আগস্ট সালমান শাহের সঙ্গে বিয়ে হয় সামিরার। পরে নায়কের মৃত্যুর পর সামিরা সালমানেরই বন্ধু মোশতাক ওয়াইজকে বিয়ে করেন। সেই সংসারে সামিরার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর