রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৫ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা আওয়ামী লীগ

পায়ের তলায় মাটি আছে কিনা দেখুন, বিএনপি নেতাদের প্রতি কাদের


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১২ আগস্ট, ২০২১ ২:২০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিএনপি নেতাদের চোখ থেকে ক্ষমতার রঙিন খোয়াবের চশমা খুলে পায়ের তলায় মাটি আছে কি না দেখতে বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বিএনপি মিডিয়ার কল্যাণেই বেঁচে আছে বলে মন্তব্য করেন তিনি।

আজ (১২ আগস্ট) বৃহস্পতিবার সকালে তিনি তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ মন্তব্য করেন।

বিএনপির রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা একদিকে জনমানুষের আতঙ্কে আছে অপরদিকে হঠকারী রাজনীতির কারণে তারা তাদের কর্মী-সমর্থকদের আস্থা হারিয়েছে। বিএনপি জনগণের রাজনীতি করে না বলেই তাদের প্রতিপক্ষ মনে করে। বিএনপির উদ্দেশ্যমূলক অপপ্রচারে সরকার কান দেয় না। কারণ জনগণ এসব কথামালার চাতুর্য বিশ্বাস করে না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতাদের সম্মিলিত কোনো সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা নেই। বিদেশ থেকে ইথারে যে সিদ্ধান্ত ভেসে আসে, ঢাকায় বসে মিডিয়ার মাধ্যমে বিএনপি নেতারা তারই পুনরাবৃত্তি করছে মাত্র, ফরমায়েশ কার্যকর করছে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্কট সমাধানের সক্ষমতা দেখে বিএনপি ঈর্ষার আগুনে জ্বলছে। অন্তর্দহন কমাতে তারা এসব অপপ্রচার চালায়। আন্দোলন ও নির্বাচনে ধারাবাহিক ব্যর্থতায় বিএনপি নেতাকর্মীরা যে গণহতাশায় ভুগছে, তা থেকে নিষ্কৃতি পেতে ভ্যাকসিন নিয়ে ঢালাও সমালোচনা করছে।

দেশে ভ্যাকসিনের কোনো সঙ্কট নেই উল্লেখ করে জনগণকে গুজবে কান না দিয়ে স্বার্থান্বেষী মহলের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহবান জানান ওবায়দুল কাদের।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর