মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

পরীমনির সঙ্গে পুলিশ কর্মকর্তা সাকলায়েনের ‘প্রেমের সম্পর্ক’ তদন্তে কমিটি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৮ আগস্ট, ২০২১ ৯:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ গ্রেপ্তার হওয়া চিত্রনায়িকা পরীমনির সঙ্গে ঢাকা মেট্টোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েন শিথিলের ‘প্রেমের সম্পর্ক’ তদন্তে তিন সদস্যের কমিটি গঠন করেছে পুলিশ সদর দপ্তর।

রোববার (৮ আগস্ট) রাত সাড়ে ৮টায় পুলিশ সদর দপ্তরের ডিআইজি (মিডিয়া অ্যান্ড প্ল্যানিং) হায়দার আলী গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

কমিটির নেতৃত্বে আছেন পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি (ট্রেনিং) মিয়া মাসুদ করিম।

কমিটির বাকি দুই সদস্য হলেন- ডিএমপির উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন সেন্টারের উপ-কমিশনার (ডিসি) হামিদা পারভীন ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) বিশেষ পুলিশ সুপার (ফরেনসিক) রুমানা আক্তার।

এর আগে গত ৭ আগস্ট ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগ থেকে এডিসি গোলাম সাকলায়েন শিথিলকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়। চিত্রনায়িকা পরীমনির সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়।

ডিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার গণমাধ্যমকে বলেছেন, ‘এডিসি সাকলায়েনের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়টি আমরা শুনেছি। গণমাধ্যমের খবরর যে ভিডিও আমরা দেখেছি, তা অনৈতিক। এটা সে ঠিক করেনি।’

ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, ‘পরীমনির সঙ্গে সাকলায়েনের যে অনৈতিক সম্পর্কের অভিযোগ এসেছে, তদন্ত করে সম্পৃক্ততা পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

বহুল আলোচিত ঢাকা বোট ক্লাব মামলার তদন্ত করতে গিয়ে চিত্রনায়িকা পরীমনির সঙ্গে পরিচয় ডিবি কর্মকর্তা সাকলায়েনের। সেই সূত্র ধরে গড়ে উঠেছিল ঘনিষ্ঠ সম্পর্ক। এরপর পরীমনির বাসায় যাতায়াত শুরু করেন তিনি। মাঝে মাঝে গাড়ি নিয়ে বের হতেন দুজনে। সর্বশেষ নায়িকা সাকলায়েনের বাসায় গিয়ে প্রায় ১৮ ঘণ্টা সময় কাটান।

র‍্যাবের হাতে পরীমনি গ্রেপ্তারের পর গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন এ কর্মকর্তার সঙ্গে তার ঘনিষ্ঠতার বিষয়টি আলোচনায় উঠে আসে। তাদের অন্তরঙ্গ সম্পর্ক নিয়ে চলছে নানা গুঞ্জন। পরীমনি গ্রেপ্তারের পর সবকিছু অকপটে স্বীকার করেছেন বলেও জানা গেছে।

এ বিষয়ে পরীমনির গাড়িচালক নাজির হোসেন একটি গণমাধ্যমকে বলেন, রাজারবাগ পুলিশ কোয়ার্টারে পরীমনিকে গত ১ আগস্ট সকালে তিনি গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন। আবার রাতে পরীমনির ফোন পেয়ে তাকে আনতে যান। তারা দু’জনই গাড়ি চালাতে পারে। তারা মাঝেমধ্যেই আমাকে রেখে নিজেরা ড্রাইভ করে হাতিরঝিলে ঘুরতে যেতো। গাড়ি চালানো অবস্থায় তারা কোনো কথা বলতেন না। তবে গাড়িতে মদ্যপান করতো। আবার মাঝেমধ্যে তারা একা গাড়ি নিয়ে বের হতেন।

গোলাম সাকলায়েন ৩০তম বিসিএসএর অফিসার। তার গ্রামের বাড়ি রাজশাহী। সাকলায়েনের স্ত্রী প্রশাসন ক্যাডারের একজন কর্মকর্তা। ঢাকার পার্শ্ববর্তী একটি জেলায় তার স্ত্রী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে কর্মরত রয়েছেন। তাদের একটি সন্তানও রয়েছে।

ডিবির একটি দায়িত্বশীল সূত্রে জানা যায়, সাকলায়েন নিজেকে অবিবাহিত দাবি করে মামলার তদন্তের সময় পরীমনির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। কিন্তু সাকলায়েন বিবাহিত, বিষয়টি জানার পর পরীমনি ও তার মধ্যে মনমালিন্য সৃষ্টি হয়। পরে পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দীপুর উদ্যোগে তাদের সম্পর্ক স্বাভবিক হয়। গত কোরবানি ঈদের সময় পরীমনির বাসায় তিনদিন ছিলেন সাকলায়েন। তখন বাসায় তারা ছাড়া আর কেউ ছিল না।

গত ১৩ জুন ঢাকা বোট ক্লাবে গিয়ে ধর্ষণচেষ্টার ও হত্যাচেষ্টার অভিযোগ করেন চলচ্চিত্র নায়িকা পরীমনি। এরপর ওই ঘটনায় সাভার থানায় মামলা হয়। ওই মামলার তদন্ত তদারক কর্মকর্তা ছিলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান বিভাগের এডিসি গোলাম সাকলায়েন।

ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে করা মামলার তদন্ত চলার সময় নায়িকা পরীমনির সঙ্গে সখ্য গড়ে ওঠে বলে অভিযোগ।

জিজ্ঞাসাবাদে পরীমনি জানিয়েছেন, নিয়মিত কথা বলতে বলতে গোলাম সাকলায়েনের সঙ্গে সম্পর্ক তৈরি হয় তার। এরপর তারা নিয়মিত গাড়ি নিয়ে ঘুরতে যেতেন। এমনকি সাকলায়েন তার বাসায় নিয়মিত যাতায়াত করতেন। সর্বশেষ গত ১ আগস্ট তার সরকারি বাসভবন রাজারবাগের মধুমতির ফ্ল্যাটে যান পরীমনি। সেখানে প্রায় ১৮ ঘণ্টা অবস্থান করেন। গাড়ি থেকে নেমে তাদের দুজনের ওই বাসায় ঢোকা এবং বের হওয়ার ক্লোজড সার্কিট ক্যামেরার ভিডিও বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়েছে।

আরও পড়ুন:

https://rajnitisangbad.com/2021/08/06/%e0%a6%97%e0%a7%8b%e0%a7%9f%e0%a7%87%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a6%e0%a6%be-%e0%a6%95%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ae%e0%a6%95%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b8%e0%a6%be/

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর