শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

পরীমনির সহযোগী জিমি আটক


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৬ আগস্ট, ২০২১ ১০:০৯ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চিত্রনায়িকা পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আজ (৬ আগস্ট) শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে গুলশানের একটি শুটিং স্পট থেকে তাকে আটক করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ডিবির (দক্ষিণ) যুগ্ম কমিশনার হারুন অর রশীদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে চিত্রনায়িকা পরীমনিকে অনৈতিক কাজে সহযোগিতা করার অভিযোগে চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরীকে আটক করেছে ডিবি পুলিশ।

আজ (৬ আগস্ট) শুক্রবার চয়নিকা রাজধানীর বাংলামোটরের সোনারগাঁও রোডে একটি বেসরকারি টেলিভিশনে গিয়েছিলেন এক অনুষ্ঠানে। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চয়নিকা সেখান থেকে বেরিয়ে পান্থপথ পৌঁছলে তার গাড়িটি ঘিরে ধরে পুলিশ। পরে তাকে আটক করে ডিবি।

বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ রাজধানীর বনানীর বাসা থেকে গ্রেপ্তার বিতর্কিত চিত্রনায়িকা পরীমনির বিভিন্ন কর্মকাণ্ডে সবসময় পাশে ছিলেন নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। চয়নিকা চৌধুরীকে নিজের ‘মা’ বলে সম্বোধন করেন চিত্রনায়িকা পরীমনি। বিভিন্ন সময় তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়।

গত বুধবার (আগস্ট) বিকেলে হঠাৎ করেই পরীমনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে ‘বাসায় অজ্ঞাত ব্যক্তিরা’ দরজা ধাক্কাধাক্কি করছেন বলে অভিযোগ করেন।

পরে জানা যায়, র‌্যাব সদস্যরা তার বাসায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযানে যান। বিকেল পাঁচটা থেকে প্রায় সাড়ে তিন ঘণ্টা অভিযানের পর পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, আইস ও এলএসডি মাদক উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

এ ঘটনায় পরীমনিকে আটক করে র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়।

পরদিন বৃহস্পতিবার বিকেলে বনানী থানায় পরীমনিকে হস্তান্তর করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে র‌্যাব।

পরে রাত সাড়ে ৮টার দিকে তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালতে নেওয়া হয়। বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমনিকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। এর বিরোধিতা করে পরীমনির জামিন আবেদন করেন তার আইনজীবীরা। আদালত তা নাকচ করে দেন। পরে পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর