সোমবার, ২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

গাড়িতে বসেই টিকা নিলেন খালেদা জিয়া


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৯ জুলাই, ২০২১ ৪:১৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

গাড়িতে বসেই করোনাভাইরাসের টিকা নিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। আজ সোমবার (১৯ জুলাই) বিকেল ৪টার দিকে রাজধানী মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউটট ও হাসপাতালে তিনি টিকা নিতে আসেন। কিন্তু অসুস্থতার কারণে গাড়ি থেকে নামেননি তিনি। গাড়িতে বসেই যুক্তরাষ্ট্রের কোম্পানি মডার্নার তৈরি করোনাভাইরাসের টিকা নিয়েছেন তিনি।

এর আগে বিকেল সাড়ে ৩টার দিকে গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে গোলাপি রংয়ের শাড়ি পরে ছোট ভাই শামীম এস্কান্দারের গাড়িতে চড়ে হাসপাতালে আসেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। এ সময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও খালেদা জিয়ার ব্যক্তিগত কর্তকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে গত ১২ জুলাই খালেদা জিয়া টিকার জন্য স্বাস্থ্য মন্ত্রণালয়ের ‘সুরক্ষা’ ওয়েবসাইটে নিবন্ধন করেন। রোববার (১৮ জুলাই) তার টিকার এসএমএস আসে।

উল্লেখ্য, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৭ এপ্রিল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। সেখানে ৫৪ দিন চিকিৎসা শেষে গত ১৯ জুন রাতে গুলশানের বাসভবনে ফেরেন খালেদা জিয়া।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় তার পাঁচ বছরের কারাদণ্ড হয়। এরপর প্রথমে পুরান ঢাকার বিশেষ কারাগার ও পরে কারাবন্দি অবস্থায় বিএসএমইউয়ের হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর