শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা রাজধানী

রোববার রাজধানীতে ৮ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :১৭ জুলাই, ২০২১ ১০:০১ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজধানীর বেশ কিছু এলাকায় আগামীকাল রোববার (১৮ জুলাই) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আবাসিকসহ সব শ্রেণির গ্রাহক পর্যায়ে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

পাইপলাইন রক্ষণাবেক্ষণ কাজের জন্য রাজধানীর তেজকুনিপাড়া, তেজগাঁও রেলওয়ে স্টেশন সংলগ্ন বটতলা মসজিদ এলাকা ও তেজগাঁও বিজ্ঞান কলেজ এলাকায় আবাসিক, সিএনজি, শিল্প, বাণিজ্যিকসহ সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ।

ঢাকা এলিভেটর এক্সপ্রেসওয়ে পাইপলাইনের তিন জায়গায় ভাল্ব প্রতিস্থাপনের জন্য এসব এলাকায় গ্যাস সরবরাহ ব্যাহত হবে বলে জানায় তিতাস গ্যাস।

এদিকে পবিত্র ঈদুল আজহার ছুটিতে কর্মকর্তা-কর্মচারীদের কর্মস্থল ত্যাগ না করার নির্দেশ দিয়েছে তিতাস গ্যাস।

সম্প্রতি প্রতিষ্ঠানের উপমহাব্যবস্থাপক মো. আবদুর রহিম স্বাক্ষরিত এক অফিস আদেশে ২০ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত সাপ্তাহিক ও ঈদুল আজহার ছুটিতে সবাইকে কর্মস্থলে থাকার এই নির্দেশনা জারি করা হয়।

এতে বলা হয়, করোনা ভাইরাসের পরিস্থিতি অবনতির কারণে তিতাস গ্যাস কর্তৃপক্ষ এই অফিস আদেশ জারি করেছে। এতে প্রতিষ্ঠানের সকল ডিভিশন, বিভাগ ও শাখা প্রধানদের কোনো প্রকার ছুটি মঞ্জুর না করতেও বলা হয়েছে। পাশাপাশি তিতাসের কর্মকর্তা-কর্মচারিদের পূর্বের শিফট ডিউটি অপরিবর্তিত থাকবে বলেও আদেশে বলা হয়েছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর