শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা দেশজুড়ে

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলি’, শীর্ষ সন্ত্রাসী আশু আলী নিহত


প্রতিনিধি, কক্সবাজার প্রকাশের সময় :১৭ জুলাই, ২০২১ ১১:৩০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

কক্সবাজারে পাহাড়ি এলাকায় র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ আশরাফ আলী ওরফে আশু আলী (২৭) নামের এক যুবক নিহত হয়েছেন।

র‌্যাব জানিয়েছে, আশু আলী ছিলেন শহরের শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি স্যুটারগান, একটি দেশীয় তৈরী এলজি, ২টি গুলি ও ৪টি গুলির খোসা জব্দ করা হয়েছে।

আজ শনিবার (১৭ জুলাই) ভোরে কক্সবাজার শহরের ৬ নম্বর ওয়ার্ডের সাহিত্যিকা পল্লী বড়বিল মাঠ এলাকায় এ ‘গোলাগুলির’ ঘটনা ঘটে।

নিহত আশু আলী কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প ফরেস্ট অফিস পাড়ার জাফর আলমের ছেলে।

র‌্যাব-১৫ কক্সবাজারের উপ অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভির হাসান গণমাধ্যমকে জানান, শনিবার ভোরে শহরের ৬ নম্বর ওয়ার্ডের পাহাড়ি এলাকায় দুই পক্ষের মধ্যে গোলাগুলি হচ্ছে র‌্যাবের কাছে এমন খবর আসে। র‌্যাব সেখানে গেলে সন্ত্রাসীরা তাদের দিকে গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। গোলাগুলি থামলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। র‌্যাব সদস্যরা সেখানে আশু আলীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

তিনি জানান, পরে ঘটনাস্থলে তল্লাশী করে একটি স্যুটারগান, একটি দেশীয় তৈরী এলজি, ২টি গুলি ও ৪টি গুলির খোসা উদ্ধার করা হয়। নিহত আশু আলীর বিরুদ্ধে হত্যা, ছিনতাই, অস্ত্র, ডাকাতি প্রস্তুতিসহ প্রায় ১২টি মামলা রয়েছে। সর্বশেষ শহরে জোড়া খুনের ঘটনার মামলার আসামিও ছিলেন তিনি।

স্কোয়াড্রন লিডার তানভির হাসান বলেন, আশু আলীর নেতৃত্বে শহরের আশেপাশের এলাকায় গড়ে উঠেছে কিশোর গ্যাং। তারা খুন, অপহরণ, জায়গায় দখল, অপহরণ, ছিনতাই ও ইয়াবার কারবার করে আসছিল অনেকদিন ধরে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর