সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

কারাগার থেকে ছাড়া পেলেন নাসির ইউ মাহমুদ


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৩০ জুন, ২০২১ ৯:২৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা মামলা ও মাদক মামলার আসামি ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ১৬ দিন পর কারাগার থেকে মুক্তি পেয়েছেন। আজ বুধবার (৩০ জুন) সন্ধ্যায় ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) কারাগার থেকে তিনি মুক্তি পান। ঢাকা কেন্দ্রীয় কারাগারের সুভাষ কুমার ঘোষ একটি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে আজ বুধবার (৩০ জুন) রাজধানীর বিমানবন্দর থানায় দায়ের করা মাদক মামলায় জামিন পান নাসির ইউ মাহমুদসহ তার তিন সহযোগী। এছাড়া চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলায় মঙ্গলবার (২৯ জুন) ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত নাসির ইউ মাহমুদ ও তার বন্ধু তুহিন সিদ্দিকী অমিকে ৫ হাজার টাকা মুচ‌লেকায় আগামী ধার্য তা‌রিখ পর্যন্ত জামিনের আদেশ দেন।

গত ১৩ জুন রাতে ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীরা।

পরদিন এ ঘটনায় সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ এনে ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন পরীমনি।

মামলার পরপরই ওই দিন বিকেলে অভিযান চালিয়ে প্রধান আসামি ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য নাসির ইউ মাহমুদ ও অমিসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এসময় অমির বাসা থেকে এক হাজার পিস ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার জব্দ করে ডিবি পুলিশ।

পরে ডিবির গুলশান জোনের উপ-পরিদর্শক মানিক কুমার সিকদার বাদী হয়ে বিমানবন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি মামলা করেন। ওই মামলায় গত ১৫ জুন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত নাসির ও অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। পরে ওই মামলায় রিমান্ড শেষে পরীমনির মামলায় গ্রেপ্তার দেখানো হয় তাদের। এ মামলায়ও গত ২৩ জুন তাদের পাঁচ দিনের রিমান্ডেপোয় পুলিশ।

মঙ্গলবার (২৯ জুন) পাঁচ দিনের রিমান্ড শেষে তাদের ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন সাভার থানার মামলা তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে তাদের আইনজীবীরা জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তাদের জামিন আবেদন মঞ্জুর করে আদেশ দেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর