বুধবার, ১৫ মে, ২০২৪ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

অটোরিকশাকে রক্ষা করতে গিয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, মৃত্যু ২


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৮ জুন, ২০২১ ৭:৪৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের কর্ণফুলী মইজ্জারটেকে বিআরটিসির বাসের সঙ্গে স্থানীয় একটি মিনিবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরও অন্তত ১০ জন। এরমধ্যে ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। একটি সিএনজিচালিত অটোরিকশাকে রক্ষা করতে গিয়েই এ দুর্ঘটনা বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

আজ শুক্রবার (১৮ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে কর্ণফুলী থানার এজে চৌধুরী কলেজ বাজার এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন-পটিয়ার মালিয়া পাড়ার নুরুল আমিনের ছেরে নুরুল আবছার (৪৮) ও অজ্ঞাত কিশোর (বয়স আনুমানিক ১৮)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের (চমেক) পুলিশ ক্যাম্পের এএসআই শিলাব্রত বড়ুয়া বলেন, আহতদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাদের মধ্যে চার থেকে পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, চট্টগ্রাম থেকে পটিয়াগামী বিআরটিসির একটি বাসের সঙ্গে বিপরীতমুখী স্থানীয় একটি মিনিবাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। বিআরটিসির বাসটি দ্রুত গতিতে চলছিল। মইজ্জ্যারটেক ও কলেজবাজারের মধ্যবর্তী স্থানে একটি সিএনজিচালিত অটোরিকশা ইউটার্ন নেওয়ার সময় সেটিকে বাঁচাতে বিআরটিসির বাসটি রাস্তায় উল্টোপাশে চলে যায়। এসময় পটিয়া থেকে শহরের দিকে আসা মিনিবাসটির সঙ্গে সংঘর্ষ হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর