রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৫ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা চট্ট-মেট্টো

চান্দগাঁও থানা ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১২ জুন, ২০২১ ১১:৫১ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চান্দগাঁও থানা ছাত্রলীগের উদ্যোগে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে গতকাল শুক্রবার আলোচনা সভা ও দোয়া মাহফিল পালিত হয়। সভায় সভাপতিত্ব করেন চান্দগাঁও থানা ছাত্রলীগের সভাপতি মো. নুরুন নবী সাহেদ ও সঞ্চালনা করেন সাধারন সম্পাদক শহিদুল আলম শহিদ।

সভায় বক্তারা বলেন, সেনাসমর্থিত ১/১১-এর তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ জুলাই মিথ্যা গ্রেপ্তার করা হয়েছিল বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ১৫টি মিথ্যা মামলা দেওয়া হয়। গণতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনাকে গ্রেপ্তারের মাধ্যমে গণতন্ত্রের পায়ে শেকল পরানো হয়েছিল। আর এই দিন জনগণের দুর্বার আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে আমরা সেই অবরুদ্ধ গণতন্ত্রকেই মুক্ত করেছিলাম। শেখ হাসিনার মুক্তির সেই আন্দোলনের পথ ধরে ২০০৮ সালের ডিসেম্বরের নির্বাচনে ধস নামানো বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা সরকার গঠন করেছিলেন এবং সেই ধারাবাহিকতায় জনগণ পরপর তিনবার রায় দিয়ে আওয়ামী লীগকে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছেন, শেখ হাসিনা চারবার দেশের প্রধানমন্ত্রিত্বের আসন অলংকৃত করেছেন।

দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন ছদরিয়া মসজিদের খতিব মাওলানা মোহম্মদ মনজুর আলম আতিকি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, মো. সাজ্জাদ আলম, মো. দিদারুল ইসলামা শহীন, নুর মোহাম্মদ সানি মোস্তফা কামাল, কাইসার উদ্দিন, ফয়সাল খান সিফাত, মো. মনসিন, বিক্রম বড়–য়া, সাহাদাত সোহেন আবিদ, ফাহিম শাহ, সাহেদ আবরার, মাহি ফয়সাল, কাজী তফসির, আফতাব উদ্দিন তাসিন, আফতাফ উদ্দিন গালিব, জোনায়াতে হোসেন জামি, সম্রাট, ইমন, মিনহাজ উদ্দিন জুমান, রাব্বি প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর