শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা খেলা

মেসির বিরুদ্ধে তদন্ত শুরু


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৫ মে, ২০২১ ৯:৫৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিপাকে পড়েছেন আর্জেন্টাইন সুপারস্টার ও বার্সেলোনার তারকা ফুটবলার লিওনেল মেসি। তার বিরুদ্ধে কোভিডিবিধি ভাঙার মতো গুরুতর অভিযোগ উঠেছে। আর ইতিমধ্যে ঘটনার তদন্তেও নেমেছে পুলিশ। অভিযোগ সত্যি প্রমাণিত হলে শাস্তির মুখেও পড়তে হতে পারে বার্সা রাজপুত্রকে।

স্প্যানিশ সংবাদমাধ্যম সূত্রে খবর, গত সোমবার (৩ মে) রাতে নিজের বাড়িতে পার্টির আয়োজন করেছিলেন মেসি। নিয়মানুযায়ী, যেখানে ছয়জনের বেশি উপস্থিত থাকার কথা নয়, সেখানে এই পার্টিতে বার্সেলোনার অনেকেই উপস্থিত ছিলেন বলে খবর। কয়েকজন ফুটবলারের সঙ্গে পার্টিতে উপস্থিত ছিলেন তাদের স্ত্রী, বান্ধবীরা।

জানা গেছে, গত রোববার ভ্যালেন্সিয়ার বিরুদ্ধে জয় এবং গত মাসে কোপা দেল রে-জয়ের জন্যই মূলত এই পার্টির আয়োজন করা হয়েছিল। পাশাপাশি বাকি মৌসুমের জন্য দলকে উদ্বুদ্ধ করাও লক্ষ্য ছিল মেসির। আর সেকারণেই বার্সেলোনায় নিজের বাড়িতেই পার্টির আয়োজন করেছিলেন। কিন্তু সেটা করতে গিয়েই নিয়মভঙ্গ করে ফেলেছেন।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে, যেখানে মেসির বাড়ি থেকে ফুটবলারদের বেরুতে দেখা যাচ্ছে। আর তারপরই বিষয়টি নিয়ে শোরগোল পড়ে যায়।

বিশ্বজুড়ে এখনও বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। বাড়ছে মৃত্যুমিছিল। গতবছর যার ভয়াবহ রূপের সাক্ষী থেকেছিল স্পেনও। এই পরিস্থিতিতে এখনও সেদেশে জারি কোভিড সংক্রান্ত একাধিক বিধিনিষেধ। তার মধ্যে একটি ছিল বাড়িতে পার্টির আয়োজন করলে, তাতে ছয়জনের বেশি থাকতে পারবেন না। কিন্তু মেসির বাড়ির ওই পার্টিতে অনেকেই উপস্থিত ছিলেন বলে খবর। আর তাই নড়েচড়ে বসেছে লা লিগা প্রশাসন।

ইতিমধ্যে ঘটনার তদন্তের নির্দেশও দেওয়া হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক লা লিগার এক কর্মকর্তা জানিয়েছেন, মেসির পার্টিতে কোভিডবিধি ভাঙা হয়েছে কিনা আমরা সেই বিষয়টি খতিয়ে দেখছি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর