শুক্রবার, ১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

খালেদা জিয়ার শারীরিক অবস্থা সম্পর্কে যা জানা যাচ্ছে


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :৩০ এপ্রিল, ২০২১ ৮:৪৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে। গত এক সপ্তাহ ধরে তার শরীরে করোনার কোনো উপসর্গ নেই। খালেদা জিয়ার মেডিকেল বোর্ডের অন্যতম চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

ডা. এ জেড এম জাহিদ হোসেন জানান, গত চারদিনে খালেদা জিয়ার আর্থ্রাইটিস, ডায়াবেটিস ও হৃদরোগের বেশকিছু শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। আরও কিছু পরীক্ষা বাকি আছে। সেগুলো আগামী ১-২ দিনের মধ্যে শেষ হবে। এরপর বোর্ডের চিকিৎসকরা মিটিংয়ে বসে রিপোর্টগুলো পর্যালোচনা করে তার চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

তিনি আরও জানান, খালেদা জিয়াকে বর্তমানে নন-করোনা ইউনিটে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। হাসপাতালে ভর্তি হওয়ার পর তার সিটিস্ক্যান, ইসিজি, ইকোসহ হৃদরোগের বেশকিছু পরীক্ষা হয়েছে।

এর আগে বুধবার (২৮ এপ্রিল) রাজধানীর এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়াকে ভর্তি করা হয়। গত ১০ এপ্রিল করোনাভাইরাসের নমুনা জমা দেয়া হলে ১১ এপ্রিল তার ফলাফল পজিটিভ আসে। এরপর ২৫ এপ্রিল দ্বিতীয় দফায় নমুনা জমা দেয়ার পর আবারো ফল পজিটিভ আসে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর