সোমবার, ২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

জিডির এক দিন পরই মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :২৭ এপ্রিল, ২০২১ ৬:৫০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণাকে রাজধানীর বসিলার একটি বাসা থেকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। আজ মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে ঝর্ণাকে উদ্ধার করে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে আনা হয়। বিকেলে তাকে তার বাবার জিম্মায় দেওয়া হয়েছে।

এর আগে গতকাল সোমবার ঝর্ণার বাবা ওলিয়ার রহমান তার মেয়েকে উদ্ধার করতে কলাবাগান থানায় জিডি করেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে মোহাম্মদপুরের একটি বাসায় ঝর্নাকে আটকে রাখা হয়েছে। পরে সেখানে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। ওই বাসাটি মামুনুল হকের বোন দিলরুবার বাসা বলে পুলিশ জানিয়েছে।

ঝর্ণার বাবা ওলিয়ার রহমান একজন মুক্তিযোদ্ধা ও সাবেক সেনাসদস্য। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। তাকে সম্প্রতি দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয় ইউনিয়ন আওয়ামী লীগ।

হেফাজতের আলোচিত নেতা মামুনুল হককে ১৮ এপ্রিল ঢাকার মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ১৮টি মামলা রয়েছে।

এর আগে ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে এক নারীসহ আটক হন মামুনুল হক। ওই নারীকে তিনি ‘দ্বিতীয় স্ত্রী’ হিসেবে দাবি করেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর