শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪ | ৩ কার্তিক, ১৪৩১ | ১৫ রবিউস সানি, ১৪৪৬

মূলপাতা চট্ট-মেট্টো

হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদীর সন্ধান মিলেছে


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১২ এপ্রিল, ২০২১ ১:২০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নিখোঁজ হওয়া হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীর সন্ধান মিলেছে। তাকে র‍্যাব আটক করে ঢাকায় নিয়ে গেছে বলে নিশ্চিত হয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান। রাজনীতি সংবাদকে তিনি এ তথ্য জানিয়েছেন।

এর আগে গতকাল রোববার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাটহাজারী বাস স্টেশন থেকে আজিজুল হক ইসলামাবাদীকে কয়েকজন লোক একটি কালো রঙের মাইক্রোবাসে করে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেন হেফাজতের নেতারা।

আজিজুল হক ইসলামাবাদী গতকাল হাটহাজারী দারুল উলূম মাদ্রাসায় হেফাজতে ইসলামের সভায় অংশ নিয়েছিলেন। সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর বাসায় ফেরার পথে তার সাথে পরিবারের সদস্যদের ফোনে যোগাযোগ হয়। কিন্তু এরপর তার মোবাইল ফোন বন্ধ হয়ে যায়। গতকাল রাত থেকে তার কোনো হদিস পাচ্ছিল না পরিবার ও হেফাজতের নেতারা।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় প্রচার সম্পাদক জাকারিয়া নোমান রাজনীতি সংবাদকে জানান, দুপুর ১টার দিকে ঢাকা র‍্যাব কার্যালয় থেকে জানানো হয়েছে, আজিজুল হক ইসলামাবাদীকে আটক করা হয়েছে। তার পরিবারের সদস্যরা এখন সেখানে যোগাযোগ করছেন।

গত রাত ৯টার দিকে নারায়নগঞ্জের মদনপুর থেকে হেফাজতের কেন্দ্রীয় সহ-অর্থ সম্পাদক ও ঢাকা মহানগরীর সহ-সভাপতি মুফতি ইলিয়াস হামিদীকে র‍্যাব আটক করেছে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে। তিনিও গতকাল হাটহাজারী দারুল উলূম মাদ্রাসায় হেফাজতে ইসলামের সভায় অংশ নিয়েছিলেন। সভা শেষে চট্টগ্রাম থেকে ঢাকায় ফেরার পথে তাকে আটক করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর