রবিবার, ১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

শবে বরাতের রাতে ঢাকায় কিশোর গ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১


নিজস্ব প্রতিবেদক, ঢাকা প্রকাশের সময় :৩০ মার্চ, ২০২১ ৯:০০ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজধানীর পুরান ঢাকায় ঝগড়ার জেরে কিশোর গ্যাংয়ের দুপক্ষের মধ্যে সংঘর্ষে অনন্ত নামের এক কিশোর নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও দুই জন। সূত্রাপুরের মিল ব্যারাক লালকুঠি এলাকায় গতকাল সোমবার (৩০ মার্চ) শবেবরাতের রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত অনন্ত (১৪) অনন্তের বাসা ধোলাইখাল লালচান এলাকায়। স্থানীয় জুবলী স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল সে। দুই ভাইয়ের মধ্যে অনন্ত ছিল ছোট। তার পেটসহ শরীরে বেশ কয়েকটি ছুরির আঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় আহত সাজু ও সোহেলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উদ্ধারকারী সরোয়ার জানান, অনন্তসহ আমরা ৮-৯ জন নামাজ পড়ে ঘোরাফেরা করে বাসার ফিরছিলাম। পথে মিল ব্যারাক লালকুঠি ঘাটে অনন্ত দেখতে পায়, তাদের এলাকার ছোট ভাই সাজুকে মারধর করছে ওই এলাকার ফেরদৌসসহ ১০-১২ জন। অনন্ত সেখানে প্রতিবাদ করতে এগিয়ে যায়। কোনো কিছু বুঝে উঠার আগেই ফেরদৌস অনন্তের পেটে বেশ কয়েকটি ছুরিকাঘাত করে আমরা এগিয়ে যেতে যেতে তারা পালিয়ে যায়। পরে আমরা তাদেরকে হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালের চিকিৎসক অনন্তকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন সাজু গণমাধ্যমকে জানায়, স্থানীয় দুই অপরাধীর ছত্রছায়ায় সেই এলাকায় একটি কিশোর গ্যাং গড়ে উঠেছে। গত কয়েকদিন আগে সেই গ্যাংয়ের সঙ্গে অনন্ত ও তার বন্ধুদের বাকবিতণ্ডা হয়। গতকাল আমরা সেই এলাকায় গেলে গ্যাংয়ের কিশোররা তাদের আক্রমণ করে এবং তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এক পর্যায়ে আমাদেরকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর