শনিবার, ৪ মে, ২০২৪ | ২১ বৈশাখ, ১৪৩১ | ২৪ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ-বিজিবির সঙ্গে মাদ্রাসাছাত্রদের সংঘর্ষে নিহত ৫


প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া প্রকাশের সময় :২৭ মার্চ, ২০২১ ৮:১০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ব্রাহ্মণবাড়িয়ায় মাদ্রাসাছাত্রদের সঙ্গে পুলিশ ও বিজিবির সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশসহ আরও অন্তত ৫০ জন আহত হয়েছেন।

আজ শনিবার (২৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার নন্দনপুর বিসিক শিল্প এলাকায় এ ঘটনা ঘটে।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রানা নুরুস শামস সাংবাদিকদের জানিয়েছেন, এখন পর্যন্ত আমরা ৫ জনকে মৃত ঘোষণা করেছি। তবে এক জনের নাম এখনো জানা যায়নি। তারা সবাই গুলিবিদ্ধ।

নিহতরা হলেন-নন্দনপুর হারিয়অ গ্রামের আব্দুল লতিফ মিয়ার ছেলে ওয়ার্কশপের দোকানী জুরু আলম (৩৫), সুনামগঞ্জের দিরাই উপজেলার দাবিড় মিয়ার ছেলে শ্রমিক বাদল মিয়া (২৪) ও ব্রাহ্মণবাড়িয়া বারিউড়া মৈন্দ গ্রামের জুরু আলীর ছেলে সুজন মিয়া (২২) এবং বুধলের আলী আহমদের ছেলে প্লাম্বার শ্রমিক কাউসার (২৫)।

আজ বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার নন্দনপুরে কয়েক হাজার মাদ্রাসাছাত্র মহাসড়কে অবস্থান করের। এসময় পুলিশ-বিজিবি সদস্যরা তাদের ধাওয়া করলে সেখানে উত্তেজনা দেখা দেয়। তখন ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

এর আগে গতকাল শুক্রবার ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন ও শহরের বিভিন্ন স্থানে ব্য্যাপক ভাঙচুর চালায় মাদ্রাসাছাত্ররা। ওই ঘটনায় নিহত হয় একজন। এ ঘটনায় আজ সাড়ে ৬ হাজার জনকে আসামি ককরে মামলা দায়ের করে পুলিশ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর