সোমবার, ২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা জাতীয়

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নরেন্দ্র মোদির শ্রদ্ধা


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৭ মার্চ, ২০২১ ১২:১৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

গোপালগঞ্জের টুঙ্গিাপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ শনিবার (২৭ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে তিনি শ্রদ্ধা নিবেদন করেন। সমাধি সৌধ পরিদর্শনের পাশাপাশি সেখানে একটি বৃক্ষরোপণ করেন মোদি।

এর আগে নরেন্দ্র মোদি টুঙ্গিপাড়ায় পৌঁছালে সেখানে তাকে স্বাগত জানান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর ছোট মেয়ে শেখ রেহানা। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ভারতের প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে হেলিকপ্টারে সকাল ১০টার দিকে গোপালগঞ্জ আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গতকাল শুক্রবার দুই দিনের সফরে বাংলাদেশ সফরে আসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সফরের দ্বিতীয় দিনে আজ শনিবার সকালে প্রথমে সাতক্ষীরার শ্যামনগরের ঈশ্বরপুরী ইউনিয়নের ঐতিহ্যবাহী যশোরেশ্বরী মন্দির পরিদর্শনে যান তিনি। সেখানে পূজা দেন মোদি। এরপর গোপালগঞ্জের উদ্দেশে রওনা দিয়ে টুঙ্গিপাড়ায় আসেন ভারতের প্রধানমন্ত্রী।

নরেন্দ্র মোদির সফরকে ঘিরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ওড়াকান্দিকে বর্ণিল সাজে সাজানো হয়েছে। সারা জেলায় নেওয়া হয়েছে নজিরবিহীন নিরাপত্তা।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন এবং সমাধি পরিদর্শন শেষে কাশিয়ানীর ওড়াকান্দিতে যাবেন মোদি। সেখানে তিনি হরিচাঁদ ঠাকুরের বাড়িতে শ্রী শ্রী হরিচাঁদ ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরে পূজা-অর্চনা করবেন। পরে তিনি মতুয়া প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর আবার ঢাকায় ফিরে আসবেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর