শনিবার, ২৯ জুন, ২০২৪ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২২ জিলহজ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন: রাত ৮টার মধ্যে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৪ মার্চ, ২০২১ ২:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

করোনাভাইরাসের সংক্রমণ বিবেচনায় রাত ৮টার মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাধীন সব ব্যবসা প্রতিষ্ঠান ও দোকানপাট বন্ধের নির্দেশনা দিয়েছেন মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ বুধবার (২৪ মার্চ) দুপুরে নগরীর গোপীবাগে অবস্থিত বাংলাদেশ বয়েজ ক্লাব মাঠ পরিদর্শনের পর সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ নির্দেশনা দেন।

মেয়র তাপস বলেন, আমি আপনাদের মাধ্যমে ঢাকাবাসীকে দুইটা নিবেদন করব। যেহেতু করোনা মহামারীর সংক্রমণ আবার বৃদ্ধি পাচ্ছে, সুতারাং রাত ৮টার মধ্যে অবশ্যই সকল দোকানপাট, সকল ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ করে দেবেন।

তিনি আরও বলেন, আমরা গণবিজ্ঞপ্তি দিয়েছি। রাত ৮টার মধ্যে সব বন্ধ হলে সংক্রমণও কমে আসবে এবং আমরা ঢাকা শহরকে পরিষ্কার-পরিচ্ছন্নসহ স্বাস্থ্যবিধি পরিপালনপূর্বক শহর হিসেবে গড়ে তুলতে কার্যকর ভূমিকা রাখতে পারবো।

এ সময় অন্যান্যের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমোডর মোঃ বদরুল আমিন, প্রধান প্রকৌশলী রেজাউর রহমান, সচিব আকরামুজ্জামান, সংশ্লিষ্ট ওয়ার্ডগুলোর সাধারণ আসন ও সংরক্ষিত আসনের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর