শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৪ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা চট্ট-মেট্টো

শিশুটির আর্তচিৎকারেও মন গলেনি শিক্ষকের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১০ মার্চ, ২০২১ ৭:০২ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের হাটহাজারীর একটি মাদ্রাসায় আট বছরের এক ছাত্রকে মারধরের ভিডিও ভাইরাল হওয়ার পর অভিযুক্ত শিক্ষক ইয়াহিয়াকে আটক করেছে পুলিশ।

বুধবার (১০ মার্চ) বিকেলে রাঙ্গুনিয়ার সাফরভাটা এলাকা থেকে ওই শিক্ষককে আটক করা হয় বলে জানান হাটহাজারী থানার ওসি রফিকুল ইসলাম।

ওসি বলেন, এ ঘটনায় এখনও মামলা হয়নি। শিশুটির মা-বাবা মামলা করতে রাজি না হলে পুলিশ বাদী হয়ে মামলা করবে।

নির্যাতনের শিকার শিশু ইয়াসিন হাটহাজারীর পৌর এলাকার মারকাযুল কুরআন ইসলামিক একাডেমি মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষার্থী। শিশুটিকে দেখতে গতকাল বিকেলে তার বাবা-মা মাদ্রাসায় যান। তারা চলে যাওয়ার পরপরই শিশুটি মাদ্রাসা থেকে বাইরে বের হয়। তখন শিশুটিকে ধরে মাদ্রাসার ভেতরে নিয়ে নির্দয়ভাবে মারধর করেন শিক্ষক ইয়াহিয়া।

৩৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, শিক্ষক ইয়াহিয়া শিশুটিকে ঘাড় ধরে মাদ্রাসার ভেতরে নিয়ে যান। পরে তিনি শিশুটিকে বেত দিয়ে পেটান। এসময় শিশুটির আর্তচিৎকারেও মন গলেনি তার। বেত দিয়ে পেটানোর সময় তিনি বলতে থাকেন, চুপ, চুপ! আর বাইরে যাবি? আর বাইরে যাবি?

শিশুটিকে মারধরের ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়লে প্রতিবাদের ঝড় উঠে। এরপর হাটহাজারী উপজেলার ইউএনও রুহুল আমিনের নেতৃত্ব মঙ্গলবার (৯ মার্চ) রাত রাত ২টার দিকে মাদ্রাসা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

পরে ওই শিক্ষককে হাটহাজারী সদরের মারকাযুল ইসলামিক একাডেমি নামের হাফেজি মাদ্রাসা থেকে বরখাস্ত করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর