বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৬ ফাল্গুন, ১৪৩০ | ১৮ শাবান, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চট্টগ্রামে বিএনপি কোনো অপকর্ম করলে দাঁতভাঙ্গা জবাব দেবো, আ জ ম নাছিরের হুঁশিয়ারি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৮ ফেব্রুয়ারি, ২০২১ ১০:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন হুঁশিয়ার করে বলেছেন, বিএনপি কর্মসূচি ঘোষণা করেছে। স্পষ্ট বলে দিচ্ছি, চট্টগ্রামে আন্দোলনের নামে যদি বিএনপি কোনো অপকর্ম করতে চায়, মহানগর আওয়ামী লীগ সর্বস্তরের জনগণকে নিয়ে রাজপথে দাঁতভাঙা জবাব দেবে।

আজ সোমবার (৮ ফেব্রুয়ারি) নগরীর হালিশহরে একটি কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম সিটি করপোরেশনের নবনির্বাচিত ছয় কাউন্সিলরের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই হুঁশিয়ারি দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। আমরা আন্দোলন-সংগ্রাম করে এদেশকে স্বাধীন করেছি। যারা পাকিস্তানের প্রেতাত্মা, তারা রাজপথের আন্দোলনে ভয় পায়। সেজন্য তাদের আন্দোলন অফিসে সংবাদ সম্মেলনেই সীমাবদ্ধ। লন্ডনে ফেরারি তারেক রহমান আল জাজিরাকে ইন্ধন দিয়ে অপপ্রচার চালাচ্ছে। তাকে দেশে ফিরিয়ে এনে শাস্তির মুখোমুখি করা হবে।

নগরীর ৩৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ হাসানের সভাপতিত্বে ও মো. সাইফুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ৩৬ নম্বর গোসাইলডাঙ্গা ওয়ার্ড কাউন্সিলর মো. মোরশেদ আলী, ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আবদুল মান্নান, ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ চৌধুরী, ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন, সংরক্ষিত কাউন্সিলর ১১ নম্বর ওয়ার্ডের ফেরদৌসি আকবর ও ১২ নম্বর ওয়ার্ডের আফরোজা কালাম প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর