শুক্রবার, ২৪ মে, ২০২৪ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিনোদন

ভারতের প্রজাতন্ত্র দিবসে এ কী লিখলেন শিল্পা? সোশ্যাল মিডিয়ায় তোলপাড়


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৮ জানুয়ারি, ২০২১ ১১:০০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ভারতের প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানাতে গিয়ে ‘মারাত্মক ভুল’ করে ট্রলের শিকার হচ্ছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠী। মঙ্গলবার দিবসটি উদযাপনে নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট দিতে গেয়ে এ ভুলটি করেন শিল্পা।

তিনি লেখেন, স্বাধীনতা দিবসের অনেক অনেক শুভেচ্ছা। অথচ মঙ্গলবার ছিল দেশটির প্রজাতন্ত্র দিবস। ভুল বুঝতেও দেরি হয়নি এ নায়িকার। দ্রুতই পোস্টটি শুধরে ফেলেন। কিন্তু ততক্ষণে স্ক্রিনশট ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। সেই স্ক্রিনশট শেয়ার করে এক সময়ের জনপ্রিয় নায়িকাকে নিয়ে ট্রল, মিমে মেতে ওঠেন ভারতীয় নেটিজেনরা।

তবে শিল্পা শেঠীর পক্ষ নিয়ে ভারতের বিভিন্ন গণমাধ্যম জানিয়েছে, হিন্দিতে টুইট করতে গিয়ে এমন ভুল করেছেন এ অভিনেত্রী। কারণ টুইটের পরের লাইনে আবার ইংরেজিতে শিল্পা ‘রিপালবিক ডে’ লিখেছিলেন।

তবে এমন ব্যাখ্যায় মন ভরেনি নেটিজেনদের। অনেকেই তার শিক্ষা নিয়ে প্রশ্ন তোলেন। নেশার ঘোরে এমনটি করেছেন কি না সে প্রশ্ন তোলেন কেউ কেউ।

একই দিন ট্রলের শিকার হয়েছিলেন বলিউডের আরেক অভিনেত্রী কারিনা কাপুরও। প্রজাতন্ত্র দিবসের দিন অন্তঃসত্ত্বা অবস্থায় যোগাভ্যাসের ছবি পোস্ট করেছিলেন তিনি। বিষয়টি ভালো চোখে দেখেননি নেটিজেনদের একাংশ। সমালোচনার পাত্রী হন নবাবপত্নী।

তবে অন্যরকম প্রশ্নও উঠেছে।

অনেকের মতে, ভারতের বেশির ভাগ দরিদ্র নারী যেখানে সন্তান প্রসবের আগে পর্যন্ত কাজ করেন, সেখানে তার এই ‘বিলাসিতা’ করে যোগাভ্যাসের ফটোশুট অমানবিক বিষয়।

 

তথ্যসূত্র: এএনআই

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর