রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ | ১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

চসিক নির্বাচন: কেন্দ্র দখলের চেষ্টা, আ.লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী আটক


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৭ জানুয়ারি, ২০২১ ৫:০০ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে একটি ভোটকেন্দ্র দখল নিতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন উত্তর পাহাড়তলী ৯ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জহুরুল আলম জসিম। আকবর শাহ থানার ওসি মো. জহির হোসেন রাজনীতি সংবাদকে এ তথ্য নিশ্চিত করে বলেছেন, তিনি (জহুরুল আলম জসিম) আমাদের হেফাজতে আছেন। তবে এখনো গ্রেফতার দেখানো হয়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ (২৭ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে পাহাড়তলী ওয়ার্ডের বিশ্ব কলোনির পি-ব্লক কোয়াক স্কুল ভোট কেন্দ্রের দখল নিয়ে আওয়ামী লীগ ও বিদ্রোহী পক্ষের সমর্থকদের মধ্যে গুলিবিনিময়ের ঘটনা ঘটে। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জহুরুল আলম জসিমের সমর্থকরা ভোটকেন্দ্রটির দখল নিতে এলে সংঘর্ষের শুরু হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন জহুরুল আলম জসিম। তখন দুপক্ষের মধ্যে গোলাগুলি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। দুপক্ষের মারমুখী সংঘর্ষে এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ফাঁকা হয়ে যায় ভোটকেন্দ্রটি। সংঘর্ষে অনেকে আহত হন। এসময় সাদা একটি সাদা মাইক্রোবাস এসে জহুরুল আলম জসিমকে তুলে নিয়ে যায়।

জহুরুল আলম জসিমকে আটক করে নিয়ে যাওয়ার পর তার সমর্থকরা টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে। তখন পুলিশ তাদের রাস্তা থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করলে সংঘর্ষ বাঁধে। পরে পুলিশ লাঠিচার্জ ও ফাঁকা গুলি ছুঁড়ে করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আরও খবর