বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

৪১টি ওয়ার্ডে মাতৃসদন হাসপাতাল গড়ে তুলতে চান রেজাউল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২১ জানুয়ারি, ২০২১ ৮:১৭ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, তিনি নির্বাচিত হলে নগরীর ৪১টি ওয়ার্ডে মাতৃসদন হাসপাতাল গড়ে তুলবেন। এছাড়া ৪১টি ওয়ার্ডে বিনামূল্যে স্বাস্থ্যসেবাও প্রদানের উদ্যাগ নিবেন।

আজ (২১ জানুয়ারি) বৃহষ্পতিবার নগরীর পূর্ব মাদারবাড়ী ও ফিরিঙ্গী বাজার ওয়ার্ডে গণসংযোগকালে এক পথসভায় তিনি এই প্রতিশ্রুতি দেন।

রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামের নাগরিক সেবার মানোন্নয়নে অনেক কিছুই করার রয়েছে। করোনায় আমরা সকলেই বুঝতে পেরেছি, আমাদের স্বাস্থ্য সেবার মান ও পরিধি বাড়ানো উচিত।

নৌকার মেয়র প্রার্থী বলেন, আমি নগরীতে পর্যাপ্ত খেলার মাঠ, বিনোদন কেন্দ্র ও সাংস্কৃতিক চর্চার ক্ষেত্র গড়ে তুলতে চাই। নগরীর যে সমস্ত রাস্তা ও গলিতে আলোর স্বল্পতা রয়েছে সেখানে পর্যাপ্ত আলোকায়নের ব্যবস্থা করতে চাই। নারী ও যুব সম্প্রদায়কে দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে করপোরেশনের পক্ষ থেকে আরো অধিক হারে প্রকল্প নিতে চাই। আউট সোর্সিং এ দক্ষতা অর্জনে প্রশিক্ষনের ব্যবস্থা করতে চাই।

রেজাউল করিম চৌধুরী বলেন, বাংলাদেশের স্বাধীনতার শত্রুরা, উন্নয়নের শত্রুরা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে ফায়দা নেয়ার চেষ্টা করে। আওয়ামী লীগ ও শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে সবসময় কঠোর অবস্থানে রয়েছে। মৌলবাদ, জঙ্গিবাদ ও স্বাধীনতার শত্রুদের সাথে যাদের সখ্যতা, যারা এদের লালন পালন ও মদদ দেয় তারা কখনোই জনকল্যাণ চায় না। তারা গুজব, দাঙ্গা হাঙ্গামা ও অরাজকতার মধ্য দিয়ে ক্ষমতায় যেতে চায়। জাগ্রত প্রজন্মের প্রতিরোধে তারা বার বার ব্যর্থ হয়েছে। আগামী ২৭ তারিখের নির্বাচনেও প্রজন্ম সজাগ থাকবে, অন্ধগলির রাজাদের নজরদারিতে রাখবে।

এসময় উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, কার্যনিবাহী ও নগর বাইশ মহল্লার সভাপতি মো. ইউসুফ সদ্দার, ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার মজুমদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, আওয়ামী লীগ নেতা মো. ফারুক, কাউন্সিলর প্রার্থী মো. সালাউদ্দিন, মহিলা কাউন্সিলর প্রার্থী লুৎফুন্নেসা দোভাষ বেবী, কাউন্সিলর পদপ্রার্থী আতাউল্লা চৌধুরী, কাউন্সিলর প্রার্থী আবদুস সালাম মাসুম, মহিলা কাউন্সিলর প্রার্থী নিলু নাগ প্রমুখ।


আরও খবর