শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২ | ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

তিনি আওয়ামী লীগের ডিজিটালাইজেশন বুঝতে শুরু করেছেন, শাহাদাতকে খোঁচা রেজাউলের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২০ জানুয়ারি, ২০২১ ৬:৩০ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনকে ইঙ্গিত করে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, যারা সাবমেরিন ক্যাবলে যুক্ত হলে দেশের তথ্য পাচার হবে বলে আধুনিক তথ্যপ্রযুক্তি থেকে বাংলাদেশকে দূরে সরিয়ে রেখেছিল, তাদের একজন চট্টগ্রামকে ওয়াইফাই নগরী গড়তে চায়। তাকে অসংখ্য ধন্যবাদ, তিনি আওয়ামী লীগের ডিজিটালাইজেশন বুঝতে শুরু করেছেন।

আজ (২০ জানুয়ারি) বুধবার নগরীর পাথর ঘাটা, বক্সিরহাট ও দেওয়ানবাজার ওয়ার্ডে গণসংযোগকালে এক পথসভায় তিনি এ কথা বলেন।

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার নগরীর ২৯ নম্বর পশ্চিম মাদারবাড়ী ও ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ী ওয়ার্ডে গণসংযোগকালে এক পথসভায় ধানের শীষের মেয়র প্রার্থী ডা. শাহাদাত বলেছেন, তিনি নির্বাচিত হলে শহরের শতাধিক পয়েন্টে শক্তিশালী রাউটার স্থাপন করে ওয়াইফাই নগরী গড়ে তুলবেন বলে প্রতিশ্রুতি দেন।

বিএনপি মেয়র প্রার্থীর বিভিন্ন অঙ্গীকার প্রসঙ্গে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম বলেন, জনগণ বুঝে শুনে সিদ্ধান্ত নেবেন, কারা অঙ্গীকার করে রাখার জন্য আর কারা করে ভাঙার জন্য।

বিএনপি মেয়র প্রার্থীকে উদ্দেশ করে তিনি বলেন, তরুণ প্রজন্ম জেগে আছে। তারা বলে, আর নয় ধোকাবাজি এবার শুধু নৌকাবাজি।

রেজাউল করিম বলেন, কর্ণফুলী নদীর তীর ঘেঁষে গড়ে উঠা ব্যবসা-বাণিজ্যের প্রাণকেন্দ্র বলা হয় বক্সিরহাটকে। নানা কারণে জৌলুস হারাতে বসেছে ঐতিহ্যবাহী এ ব্যবসাকেন্দ্র। দখলের কারণে চাক্তাই, খাতুনগঞ্জ, বক্সিরহাট এলাকার চাক্তাই খাল ভরাট হয়ে দুঃখের কারণ হয়ে উঠলে আমি প্রথম চাক্তাই খাল খননের জন্য সংগ্রাম কমিটি গঠন করেছিলাম। সিডিএ তত্বাবধানে পরিচালিত চলমান জলাবদ্ধতার মেগাপ্রকল্পের মাধ্যমে সে সংকট অচিরেই দূর হবে।

পথসভায় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন বলেন, আওয়ামী লীগ ছাড়া দেশে উন্নয়ন হয় না। নৌকা স্বাধীনতা এনে দিয়েছে। নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।

গণসংযোগে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নঈম উদ্দিন চৌধুরী, আলতাফ হোসেন বাচ্চু, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, সাংস্কৃতিক সম্পাদক মো. আবু তাহের, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চন্দন ধর, নগর শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খান, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ উল্লাহ চৌধুরী, কাউন্সিলর প্রার্থী চৌধুরী হাসান মাহমুদ হাসনী, হাজী নুরুল হক, মো. জাবেদ, পুলক খাস্তগীর, মহিলা কাউন্সিলর পদপ্রার্থী লুৎফুন্নেসা দোভাষ বেবী, রুমকি সেনগুপ্ত প্রমুখ।


আরও খবর