রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ | ১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়েছি, ফ্রি চিকিৎসা দিয়ে যাচ্ছি: ডা. শাহাদাত


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৮ জানুয়ারি, ২০২১ ৪:৩০ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নিবার্চনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন মানুষের সুখ-দুঃখ বুঝার কারণে মানুষ তাকে পছন্দ করেন বলে জানিয়েছেন। তিনি বলেন, করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়েছি, ফ্রি চিকিৎসা দিয়ে যাচ্ছি। এ কারণে মানুষ আমাকে পছন্দ করে।

আজ (১৮ জানুয়ারি) সোমবার নগরীর ৮ নম্বর শুলকবহর ও ৪২ নং নাসিরাবাদ সাংগঠনিক ওয়ার্ডে গণসংযোগকালে এক পথসভায় তিনি এ কথা বলেন।

ধানের শীষের মেয়র প্রার্থী ডা. শাহাদাত বলেন, দীর্ঘ ৩৫ বছর ধরে চট্টগ্রামের মানুষের জন্য রাজনীতি করছি। তাই মানুষের সুখ-দুঃখ বুঝি।

মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামকে পরিকল্পিত পর্যটন নগরী হিসেবে গড়ে তুলবো উল্লেখ করে তিনি বলেন, এই চট্টগ্রামে পর্যটন নগর গড়ে তুলে বিশ্বকে তাক লাগিয়ে দেবো। কারণ চট্টগ্রাম পর্যটননির্ভর একটি বিভাগ। এখানে সি বিচ, ফয়’স লেক, কক্সবাজার, বান্দরবান, খাগড়াছড়ি এবং রাঙামাটি আছে। এগুলোকে কাজে লাগিয়ে খুব সহজে পর্যটন নগর গড়ে তোলা যায়।

ডা. শাহাদাতের গণসংযোগে অংশ নেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দস তালুকদা।

রুহুল কুদ্দস তালুকদার দুলু বলেন, চট্টগ্রাম সিটি করপোরেশন নিবার্চনে বিএনপি একজন ভালো মানুষকে মনোনয়ন দিয়েছেন। ডা. শাহাদাত হোসেন ক্লিন ইমেজের নেতা। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমান তাকে যোগ্য নেতা হিসেবে চট্টগ্রামবাসীকে সেবা করার জন্য মেয়র হিসেবে প্রার্থী দিয়েছেন। তিনি এই করোনা দুযোর্গে সবসময় আপনাদের পাশে ছিল। আপনারা তাকে ভোট দিয়ে মেয়র নিবার্চিত করুন।

পথসভায় আরো বক্তব্য রাখেন নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

এসময় উপস্থিত ছিলেন চাকসু ভিপি নাজিম উদ্দীন, নগর বিএনপির যুগ্ম আহবায়ক এস কে খোদা তোতন, কাজী বেলাল উদ্দীন, ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য হারুন জামান, আশরাফ চৌধুরী, মো: কামরুল ইসলাম, উত্তর জেলা বিএনপি নেতা এম এ হালিম, জসিম উদ্দীন সিকদার, মো: সেকান্দর চৌধুরী, পাচঁলাইশ থানা বিএনপির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন, শুলকবহর ওয়ার্ড বিএনপির সভাপতি কাজী শামসুল আলম, সাধারন সম্পাদক ও ওর্য়াড কাউন্সিলর প্রার্থী হাসান চৌধুরী উসমান, মহিলা কাউন্সিলর প্রার্থী জিন্নাতুন নেছা জিনু ,নাসিরাবাদ সাংগঠনিক ওর্য়াড বিএনপির সভাপতি শায়েস্তা উল্লাহ চৌধুরী, সাধারন সম্পাদক মো. হাসান প্রমুখ।


আরও খবর