রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ | ১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

নীতিমালার ভিত্তিতে ফুটপাতের হকারদের পুনর্বাসন করবো: রেজাউল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৭ জানুয়ারি, ২০২১ ৫:০৬ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন,আমি নির্বাচিত হলে সিটি করেপারেশনের উদ্যাগে নীতিমালা করে নগরীর ফুটপাতের হকারদের পুনর্বাসনের ব্যবস্থা করবো। এতে জনসাধারণের চলাচলে বিঘ্ন না ঘটিয়ে হকাররা ব্যবসা-বাণিজ্য করতে পারবে। এছাড়া আমি ক্ষুদ্র ব্যবসাযীদের কল্যানণ বিশেষ প্রকল্প চালু করবো।

আজ (১৭ জানুয়ারি) রোববার চট্টগ্রাম ফুটপাত হকার্স সমিতির সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি তাদের এসব আশ্বাস দেন।

গণমানুষের কল্যাণে কাজ করাই আমার রাজনৈতিক অঙ্গীকার উল্লেখ করে নৌকার মেয়র প্রার্থী বলেন, আমি একজন কাজ পাগল মানুষ, আমি কাজ করতে চাই। এই কাজ পাগল মানুষ নগরবাসীকে নিয়ে এই শহরকে গড়তে চায়।’

সভায় হকার্স নেতৃবৃন্দ বলেন, যে ব্যাক্তি দেশমাতৃকার জন্য পারিবারিক জৌলুস ও আয়েশ আমোদ ছেড়ে জীবনের মায়া ভুলে সশস্ত্র হানাদারের বিরুদ্ধে বুক চেতিয়ে যুদ্ধ করতে পারে, তার উপর আস্থা রেখে জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রত্যাশাকে সম্মান জানিয়েছেন। কারন যিনি বীর, যিনি ত্যাগী, যিনি আদর্শে অবিচল সেই রেজাউল করিমের হাতে মানুষের কল্যাণ নিহিত রয়েছে বলে আমরা বিশ্বাস করি। তাই আমরা আগামী ২৭ তারিখ নৌকায় ভোট দিয়ে সৎ, নিষ্ঠাবান, দেশপ্রেমিক বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে সর্বোচ্চ চেষ্টা রাখবো।

সভায় আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের বন পরিবেশ সম্পাদক মশিউর রহমান, উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, উত্তর জেলা আওয়ামী লীগ নেতা ও ফটিকছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম, মোতালেব চৌধুরী, প্রবীর দাশ তপু, শওকত হোসেন, নুরুল আকবর, নুরুল করিম, কাউন্সিলর প্রার্থী আবদুস সালাম মাসুম, মহিলা কাউন্সিলর প্রার্থী নিলু নাগ প্রমুখ।


আরও খবর