মঙ্গলবার, ২৮ মে, ২০২৪ | ১৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

গণসংযোগে হামলা করে নির্বাচনে ভীতির পরিবেশ তৈরি করা হচ্ছে: শাহাদাত


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৬ জানুয়ারি, ২০২১ ৭:২৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, গণসংযোগে হামলা করে নির্বাচনে ভীতির পরিবেশ তৈরি করা হচ্ছে। নগরীর দুটি এলাকায় তার গণসংযোগে ‘আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা চালিয়েছে’-এই অভিযোগ করে তিনি বলেন, এখন সন্ত্রাসীরা প্রার্থীদের উপর হামলার দুঃসাহস দেখাচ্ছে। নিবার্চন কমিশন ও প্রশাসনকে বার বার আহবান জানানোর পরও তারা কোনো উদ্যোগ নিচ্ছেন না।

আজ শনিবার (১৬ জানুয়ারী) বিকেলে নগরীর উত্তর ও দক্ষিণ হালিশহর ওয়ার্ডে গণসংযোগকালে এক পথসভায় তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন অভযিোগ করে বলেন, আজ নগরীর ২৫ নম্বর রামপুর ওয়ার্ডে ঈদগা রূপসা বেকারীর সামনে দিয়ে গণসংযোগ করে যাওয়ার সময় আওয়ামী লীগ দলীয় কাউন্সিলর প্রার্থীর সন্ত্রাসীরা অস্ত্রশস্ত্র নিয়ে আমার গাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে। হামলায় অনেক নেতাকর্মী আহত হয়েছেন। এর আগে বৃহস্পতিবার রাতে মধ্যম রামপুর বড়পুকুর এলাকায় সরকার দলীয় সন্ত্রাসী সাইফুর রহমান পলাশের নেতৃত্বে ধানের শীষের পোষ্টার লাগানোর সময় নেতাকমীর্দের উপর হামলা চালানো হয়। এর মাধ্যমে নির্বাচনে ভীতির পরিবেশ তৈরি করা হচ্ছে।

ধানের শীষের মেয়র প্রার্থী বলেন, ইতোমধ্যে নগরীর বাকলিয়া, পাঠানটুলি, কাজীর দেউড়ি, রামপুর ওয়ার্ডসহ বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা নিজেরা নিজেদের মধ্যে হানাহানি, মারামারি, সন্ত্রাসী কর্মকাণ্ড ও অবৈধ অস্ত্র প্রদর্শন করেছে। এলাকায় এলাকায় অস্ত্রের উৎস কোথাই, কারা অস্ত্রবাজ প্রশাসন সব জানে। যদি তাদের গ্রেফতার করে অস্ত্র উদ্ধার করা হয় তাহলে নিবার্চনের সুষ্ঠু পরিবেশ তৈরী হবে।অন্যথায় ভোটাররা কেন্দ্রে যেতে উৎসাহ হারিয়ে ফেলবে।

পথসভায় বক্তব্য রাখেন নগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দীন, নগর বিএনপির যুগ্ন আহবায়ক মো. মিয়া ভোলা, এস কে খোদা তোতন, ইয়াছিন চৌধুরী লিটন, কাউন্সিলর প্রার্থী আবুল হাশেম, বিএনপি নেতা গাজী মো. সিরাজ উল্লাহ, মনজুর আলম চৌধুরী মনজু, জামাল আহমেদ, ইপিজেড থানা বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী সরফরাজ কাদের রাসেল, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডেপটি, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ইপিজেড থানার সাধারণ সম্পাদক রোকন উদ্দীন মাহামুদ, পাহাড়তলী থানা বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দীন জিয়া, মহিলা কাউন্সিলর প্রার্থী জেসমিনা খানম ও জাহিদা বেগম।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর