fbpx





বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ | ২১ আশ্বিন, ১৪২৯ | ৯ রবিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

শেখ হাসিনা ভেবেচিন্তে আমাকে মনোনয়ন দিয়েছেন: রেজাউল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৩ জানুয়ারি, ২০২১ ৯:০২ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবেচিন্তে আমাকে মনোনয়ন দিয়েছেন। এই নগরীতে বসবাসকারী আমরা সকলেই একটি পরিবার। সিটি করপোরেশন এই পরিবারের সেবামূলক কাজ করে। আমি চট্টগ্রামের সন্তান হিসেবে আপনাদের সেবার দায়িত্ব নিতে চাই।

আজ (১৩ জানুয়ারি) বুধবার নগরীর বহদ্দারহাট ও নাছিরাবাদ এলাকায় গণসংযোগকালে এক পথসভায় তিনি এ কথা বলেন।

রেজাউল করিম চৌধুরী নগরবাসীকে আশ্বাস দিয়ে বলেন, আমি নির্বাচিত হলে হটলাইন সেবার মাধ্যমে ২৪ ঘন্টা নগরবাসীর সাথে যুক্ত থাকবে চসিক। সিটি করপোরেশনের দুয়ার সকল মানুষের জন্য উম্মুক্ত থাকবে।

নৌকার মেয়র প্রার্থী বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও শেখ হাসিনার কর্মী। আমি মানুষ ভালবাসি, মানুষের কাছে থাকি। যে কোন সুবিধা অসুবিধা নিয়ে মানুষ যে কোন সময় আমার কাছে আসতে পারেন, কথা বলতে পারেন। আমি মানুষের কাছে যাই, মানুষ আমার কাছে আসে।

রেজাউল করিম বহদ্দারহাট, বলিরহাট, ঘাসিয়া পাড়া, খাজা রোড এলাকায় পায়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করেন। এসময় তিনি সাধারণ মানুষের সাথে কুশলবিনিমিয় করে নৌকা মার্কায় ভোট দিতে আহবান জানান।

গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, দক্ষিণ জেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিন, কাউন্সিলর প্রার্থী মোরশেদুল আলম, মহিলা কাউন্সিলর প্রার্থী জেসমিন পারভিন জেসি, কাউন্সিলর প্রার্থী আশরাফুল আলম, লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবুল হাসনাত বেলাল প্রমুখ।


আরও খবর