শনিবার, ২৭ জুলাই, ২০২৪ | ১২ শ্রাবণ, ১৪৩১ | ২০ মহর্‌রম, ১৪৪৬

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

চট্টগ্রামে বিশেষায়িত করোনা ও ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠার অঙ্গীকার শাহাদাতের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১২ জানুয়ারি, ২০২১ ৬:৩০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, চট্টগ্রাম এখন করোনা ভাইরাসের ঝুঁকিতে রয়েছে, এটি দীর্ঘস্থায়ী হচ্ছে। পাশাপাশি চট্টগ্রামে ক্যান্সার রোগীও দিন দিন বেড়ে যাচ্ছে। আমি মেয়র নির্বাচিত হলে সিটি করপোরেশনের তত্ত্বাবধানে চট্টগ্রামে একটি আধুনিক বিশেষায়িত করোনা মহামারি হাসপাতাল এবং একটি ক্যান্সার হাসপাতাল প্রতিষ্ঠা করবো।

আজ মঙ্গলবার (১২ জানুয়ারী) দুপুরে নগরীর ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডে গণসংযোগকালে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

পাহাড়তলী আমবাগান জনতা ব্যাংকের সামনে থেকে গণসংযোগ শুরু হয় ডা. শাহাদাতের। ফ্লোরাপাস রোড়, সর্দারনগর, ঝাউতলা বাজার, ঝাউতলা কলোনী, ওয়ালের্স মোড় হয়ে সেগুন বাগান এলাকায় এসে তার গণসংযোগ শেষ হয়। এসময় তিনি এলাকার সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। নেতাকমীর্রা এলাকার সাধারণ জনগণের কাছে ধানের শীষের মেয়র প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করেন।

এর আগে পথসভায় ডা. শাহাদাত হোসেন বলেন, চসিকের অধীনে নগরীতে ৫৬টি স্বাস্থকেন্দ্র এবং ৫টি হাসপাতাল রয়েছে। সেগুলোকে উন্নত, সুযোগ সুবিধা বৃদ্ধি ও সংস্কার করার পাশাপাশি প্রতিটা ওয়ার্ডে মা শিশু এবং বয়স্কদের জন্য রোগ নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠা, শিশুদের জন্য ৬/৭ বেডের এনআইসিও চালু করার পরিকল্পনা রয়েছে। একই সাথে প্রতি ওয়ার্ডে একটি আইসোলেশন সেন্টার করে সেগুলোতে গ্যাস সিলিন্ডার ও হাইফ্লো অক্সিজেনের ব্যবস্থা করতে পারলে করোনা রোগীদের দুভোর্গ কমে যাবে। করোনা চলে গেলেও এসব সেন্টারে অন্যান্য মহামারির চিকিৎসা করা যাবে। এসব সেন্টারে ভালো মানের ডাক্তার নিয়োগ দিয়ে তাদের প্রাইভেট প্রাক্টিসের সুযোগ করে দিতে পারলে ভালো চিকিৎসাসেবা পাওয়া যাবে।

পথসভায় বক্তব্য রাখেন নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

এ সময় উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ন আহবায়ক এস কে হুদা তোতন, শফিকুর রহমান স্বপন, ইয়াছিন চৌধুরী লিটন, আহবায়ক কমিটির সদস্য ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম দুলাল, মনজুর আলম চৌধুরী মনজু, মো: কামরুল ইসলাম, ওয়ার্ড বিএনপির সভাপতি জাহিদ মাষ্টার, সাধারন সম্পাদক এস এম আজাদ, মহিলা কাউন্সিলর প্রার্থী ছখিনা বেগম, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মো: গোফরান, বেলায়েত হোসেন বুলু, তোফাজ্জল হোসেন, আসাদুজ্জামান দিদার, মো: শরীফ উল্লাহ, এন আই চৌধুরী মাসুম, আমান উল্লাহ আমান, নজরুল ইসলাম বাবু, আব্দুল হামিদ পিন্টু, শরীফ হায়দার শিবলু, জিয়াউর রহমান জিয়া, হেলাল হোসেন, শাহজালাল পলাশ, তানভীর মল্লিক, হায়দার আলী, আবদুল আওয়াল টিপু, মাহাফুজুর রহমান বাবু, মোহাম্মদ মিয়া, নবী হোসেন, রফিকুল ইসলাম, গুলজার হোসেন মিন্টু, গোলাম সরওয়ার, আবদুল হালিম গুড্ডু, ওয়াকিল আহমেদ, আকতার হোসেন, এমদাদুল হক স্বপন, সাইফুল ইসলাম, লুৎফর রহমান, নুরু আলম, আবুল কালাম, আর সি মল্লিক, ইউনুস মুন্না, মো: সাইফুল, মো: মিল্টন, দেলোয়ার হোসেন, নাছির উদ্দীন পিন্টু, কামাল হোসেন, সৈয়দ হাসানুল করিম ফারজু, বাদশা আলমঙ্গীর, ওমর ফারুক, আবদুস সাত্তার, মো: সুমন, মো: জসিম, আবদুর রহমান, সোহেল রানা বাবু, মো: পারভেজ, মো: আমিন, আবদুল্লা কালু, মো: আজাদ, মো. রহমান, মো: মাসুদ, মো: জাবেদ, মো: আশিক, মো: রবিউল, ইয়াছিন, আলম, তানভীর, নাজির, বেলাল হোসেন প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর