শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২ | ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

সন্ত্রাস-নৈরাজ্য করে জনকল্যাণ করা যায় না: রেজাউল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১১ জানুয়ারি, ২০২১ ৬:৪৬ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, সন্ত্রাস-নৈরাজ্য করে জনকল্যাণ করা যায় না। হত্যা, ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করে যে দলের জন্ম তারা মানুষকে কি দিতে পারে তা বাংলাদেশ দেখেছে। তারা পারে কেবল ধোকা দিতে। তারা মানুষকে খাম্বা দিতে পারে, বিদ্যুৎ দেয় না। আর টাকা যায় তাদের বিদেশের একাউন্টে। তারা এতিমের নামে সাইনবোর্ড লাগাতে পারে, এতিমের ঘর-বাড়ি করে না।

আজ (১১ জানুয়ারি) সোমবার বিকেলে নগরীর মোহরা, চান্দগাঁও এবং পূর্ব ষোলশহর ওয়ার্ডে গণসংযোগকালে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

ভোটারদের উদ্দেশে রেজাউল করিম বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। গণমানুষের কল্যাণই আওয়ামী লীগের রাজনীতি। বঙ্গবন্ধু কন্যা আমাকে আপনাদের সেবার দায়িত্ব দিতে চান। তাই আমি আপনাদের কাছে এসেছি, আপনাদের দোয়া নিতে। আমি আপনাদের সন্তান, বীর চট্টলার সন্তান। বীর চট্টলার ধূলোমাটির ঋণ আমি চট্টগ্রামের মানুষের সেবা করে এবং চট্টগ্রামকে অধিকতর সমৃদ্ধ করার মধ্য দিয়ে শোধ করতে চাই।

নৌকার মেয়র প্রার্থী বলেন, চান্দগাঁও থানা এলাকা ছিল বিস্তীর্ণ প্রান্তর। পরিকল্পিত উন্নয়নের অভাবে এলাকার অনেকটা ঘিঞ্জি পরিবেশ হয়ে গেছে। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন পরিকল্পনা ও বাস্তবায়নে যে নাগরিক সুবিধা চান্দগাঁও, মোহরা ও ষোলশহরের মানুষ পাচ্ছে তা অন্য কোন সরকার দিতে পারেনি। মেয়র নির্বাচিত হয়ে আমি সমম্বিত পরিকল্পনার মাধ্যমে চান্দগাঁও মোহরাসহ পুরো চট্টগ্রাম নগরীকে নান্দনিক রুপে সাজাতে চাই।

সংযোগে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, মহিলা সম্পাদিকা ও কাউন্সিলর প্রার্থী জোবাইরা নার্গিস খান, ৫ নম্বর মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী, যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক খালেদ হাসান খান মাসুক, কাউন্সিলর প্রার্থী নুরুল আমিন মামুন প্রমুখ।


আরও খবর