শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২ | ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

ধানের শীষের পক্ষে গণজোয়ার দেখে সরকারি দল দিশেহারা: শাহাদাত


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১১ জানুয়ারি, ২০২১ ৫:৩২ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপােরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হােসেন বলেছেন, গণসংযোগে ধানের শীষের গণজোয়ার দেখে সরকারি দল দিশেহারা হয়ে পড়েছে। তারা নির্বাচনের পরিবেশ নষ্ট করার জন্য ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে। দলীয় ক্যাডার লেলিয়ে দিয়ে জনসাধারণের মাঝে আতঙ্ক সৃষ্টি করছে। আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিএনপির বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার শুরু করেছেন। আগামী ২৭ জানুয়ারী জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এ সকল মিথ্যা অপপ্রচারের জবাব দিবে।

আজ সোমবার (১১ জানুয়ারী) দুপুরে নগরীর ৪ নম্বর চান্দগাঁও ওয়ার্ডে গণসংযোগকালে এক পথসভায় তিনি এ কথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, চান্দগাঁবাসীর প্রতি সরকার বিমাতাসুলভ আচরণ করেছে। এখানে কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি। ১২ বছরের শাসনামলে আওয়ামী লীগ কালুরঘাট সেতু পূর্ণনির্মাণ করতে ব্যর্থ হয়েছে। আমি মেয়র নির্বাচিত হলে এই নির্বাচনী এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করে শান্তির জনপদে পরিণত করবো।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও চসিক নিবার্চনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব একমাত্র বিএনপির হাতেই নিরাপদ। বিএনপি কোন দেশের তাবেদারি করে না। যারা ভীনদেশের তাবেদারি করে এবং প্রভু মানে তাদের হাতে দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব নিরাপদ নয়, সেটা বার বার প্রমাণ হয়েছে।

পথসভায় আরো বক্তব্য রাখেন-নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।

এসময় উপস্থিত ছিলেন নগর বিএনপির সদস্য এরশাদ উল্লাহ, যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য হারুন জামান, বিএনপির চান্দঁগাও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহাবুবুল আলম, বিএনপি নেতা আর ইউ চৌধুরী শাহীন, আনোয়ার হোসেন লিপু, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, সাবেক কোষাধক্ষ্য সৈয়দ শিহাব উদ্দিন আলম, চান্দঁগাও থানা বিএনপির সাধারন সম্পাদক শরীফ উদ্দিন খান, চান্দঁগাও ওয়ার্ড বিএনপির সভাপতি মো: ইলিয়াছ চৌধুরী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী শাহে নেওয়াজ চৌধুরী মিনু প্রমুখ।

এর আগে নগরীর বহদ্দারহাট হক মার্কেটের সামনে থেকে ডা. শাহাদাতের গণসংযোগ শুরু হয়। বহদ্দারহাট বাস টার্মিনাল, পুরাতন চাঁন্দগাও থানা, মৌলভী পুকুর পাড়, ওসমানিয়া গ্লাস ফ্যাক্টরী, বাহির সিগন্যাল মোড়ে গিয়ে গণসংযোগ শেষ হয়।


আরও খবর