বুধবার, ৬ জুলাই, ২০২২ | ২২ আষাঢ়, ১৪২৯ | ৬ জিলহজ, ১৪৪৩

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

একটি দল নির্বাচন এলেই অজুহাতের ফুলঝুড়ি সাজায়: রেজাউল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১০ জানুয়ারি, ২০২১ ১০:৪৭ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, একটি দল জনগণের আস্থা হারিয়ে নির্বাচন এলেই অজুহাতের ফুলঝুড়ি সাজায়। নির্বাচনে নৌকায় ভোট দিয়ে বোমাবাজ ও আগুন সন্ত্রাসীদের রুখে দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

আজ (১০ জানুয়ারি) নগরীর উত্তর কাট্টলী, উত্তর পাহাড়তলী ও সরাইপাড়া ওয়ার্ডে গণসংযোগকালে এক পথসভায় তিনি এ কথা বলেন।

নৌকার মেয়র প্রার্থী বলেন, ব্রিটিশবিরোধী আন্দোলন থেকে শুরু করে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম ও স্বৈরাচার বিরোধী আন্দোলনে বীর চট্টলার মানুষ সর্বাগ্রে রুখে দাঁড়িয়েছে। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে যারা উঠে পড়ে লেগেছে, সেই জঙ্গি, রাজাকার ও বঙ্গবন্ধুর খুনীর মদদদাতাদের রুখে দিতে আওয়ামী লীগের প্রতীক, স্বাধীনতা-গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে চট্টগ্রামের মানুষ মেয়র নির্বাচিত করবে।

মুক্তিযোদ্ধা রেজাউল করিম বলেন, জনগণের প্রতি ভালবাসা থেকে আওয়ামী লীগের জন্ম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বাংলার মানুষকে ভালবেসে, জনগণের অধিকারের কথা বলতে গিয়ে যৌবনের অধিকাংশ সময় পাকিস্তানীদের কারাগারে কাটিয়েছেন। বাংলাকে ভালবেসে, বাংলার মানুষকে ভালবেসে হাঁসি মুখে ফাঁসির মঞ্চে গিয়েছিলেন। বাংলাদেশের মানুষকে স্বাধীনতা মুক্তিপাগল জাতিতে পরিনত করে বঙ্গবন্ধু স্বাধীনতার ডাক দিয়েছিলেন। ৭১ এর মহান মুক্তিযুদ্ধে মরণ পণ লড়াইয়ে বাঙালি স্বাধীনতার সূর্যকে ছিনিয়ে এনেছিল। পাকিস্তানের কারাগার থেকে ৭২ এর আজকের দিনে বঙ্গবন্ধু দেশে প্রত্যাবর্তন করে যুদ্ধ বিধ্বস্ত পোড়া মাটি থেকে সোনা ফলানোর কাজে জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন। বাংলাদেশের মানুষের কল্যান বঙ্গবন্ধুর আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য।

গণসংযোগকালে রেজাউল করিমের সাথে ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কাউন্সিলর প্রার্থী নিছার উদ্দিন আহমেদ মঞ্জু ও নুরুল আবছার মিয়া প্রমুখ।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর