বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২ | ২২ অগ্রহায়ণ, ১৪২৯ | ১২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

হোল্ডিং ট্যাক্স নগরবাসীর বোঝা হবে না, সহনীয় পর্যায়ে রাখবো, আশ্বাস দিলেন রেজাউল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৯ জানুয়ারি, ২০২১ ৭:৫১ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, আমি নির্বাচিত হলে হোল্ডিং টেক্স নগরবাসীর বোঝা হবে না, সহনীয় পর্যায়ে রাখবো।

প্রচারণার দ্বিতীয় দিনে আজ (৯ জানুয়ারি) বিকেলে বাইশ মহল্লা সর্দার কমিটির নগরীর স্টেশন রোড কার্যালয়ে এক মতবিনিময় সভায় তিনি এ আশ্বাস দেন।

সভায় রেজাউল করিম বলেন, আমি মেয়র নির্বাচিত হলে সমাজের বয়োজ্যেষ্ঠ ব্যক্তিদের পরামর্শ নিবো। সরকারী, বেসরকারী উন্নয়ন ও সেবা সংস্থার সাথে সমম্বয়ের মাধ্যমে নগরীর উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ নিবো। এই শহরকে স্মার্ট মেগাসিটি হিসেবে গড়ে তুলবো।

এর আগে দুপুরে নগরীর মিউনিসিপ্যাল স্কুল মাঠে মহানগর জাতীয় শ্রমিক লীগ ও বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের শ্রমিক সমাবেশে অংশ নেন নৌকার মেয়র প্রার্থী রেজাউল করিম।

সকালে নগরীর নতুন ফিশারী ঘাটে মৎস্য ব্যবসায়ীদের সাথে মত বিনিময় সভা করেন তিনি। সেখানে রেজাউল করিম বলেন, মৎস‌্য আহরন, সংরক্ষন ও বাজারজাতকর‌ণে মৎস্য ব‌্যবসায়ীরা কিছু সমস‌্যার সম্মুখীন হ‌চ্ছেন। সক‌লের দোয়া ও রায় নি‌য়ে মেয়র নির্বা‌চিত হ‌লে মৎস‌্য শি‌ল্পের সম্প্রসার‌ণে নতুন নতুন উ‌দ্যোগ নি‌বো।

এরপর রেজাউল করিম আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে নগরীর আন্দরকিল্লা, জামাল খান ও এনায়েত বাজার ওয়ার্ডে গণসংযোগ করেন।


আরও খবর