মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

মেয়র নির্বাচিত হলে পতেঙ্গা সৈকতকে আরো দৃষ্টিনন্দন করবো: শাহাদাত


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৯ জানুয়ারি, ২০২১ ৬:৫১ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, পতেঙ্গা সমুদ্র সৈকতের তুলনায় থাইল্যান্ডের পাতায়া বিচ আয়তনে অনেক ছোট। কিন্তু পাতায়া বিচে ফাইভ স্টার হোটেলসহ বিভিন্ন সুযোগ-সুবিধা রয়েছে। সে তুলনায় পতেঙ্গা সৈকতে তেমন অবকাঠামো গড়ে ওঠেনি।

আজ শনিবার (৯ জানুয়ারি) বিকেলে নগরীর ৪১ নম্বর দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে গণসংযোগকালে পথসভায় তিনি এ কথা বলেন। তিনি স্থানীয় বিএনপির শতাধিক নেতাকর্মীকে সাথে নিয়ে লালদিয়ার চর, নিজাম মার্কেট, ফুলচড়ি পাড়া, নাজিরপাড়া, চড়িহালদা, মাইজপাড়া হয়ে গণসংযোগ করে চৌধুরী পাড়ায় এসে পথসভায় বক্তব্য রাখেন।

পথসভায় ডা. শাহাদাত হোসেন বলেন, আমি মেয়র নির্বাচিত হলে পতেঙ্গা সমুদ্র সৈকতকে পর্যটকদের জন্য আরো দৃষ্টিনন্দন ও আধুনিক সুযোগ-সুবিধা বৃদ্ধি করবো। আমাদের এই প্রিয় চট্টগ্রামকে পর্যটন নগরী ও আধুনিক বাণিজ্য নগরী হিসাবে প্রতিষ্ঠার জন্য প্রয়োজনীয় উদ্যোগ নিবো।

ধানের শীষের মেয়র প্রার্থী বলেন, চট্টগ্রাম বন্দর হচ্ছে দেশের অর্থনীতির মূল চালিকা শক্তি। এলাকার যাদের ভূমি অধিগ্রহণ করে এই বন্দর গড়ে ওঠেছে, সেসব এলাকার মানুষ এই বন্দরে চাকরি পায় না। বর্তমানে চট্টগ্রাম বন্দরে প্রায় দুই হাজার পদ খালি রয়েছে। এতে অগ্রাধিকার ভিত্তিতে চট্টগ্রামের বন্দর এলাকার মানুষকে নিয়োগ দেওয়ার ব্যবস্থা নিতে হবে।

পথসভায় বক্তব্য রাখেন, নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, সদস্য আবু সুফিয়ান, নগর বিএনপির যুগ্ন আহবায়ক মোহাম্মদ মিয়া ভোলা, ইয়াছিন চৌধুরী লিটন, সাবেক সহ সভাপতি জামাল আহমেদ, আহবায়ক কমিটির সদস্য কাউন্সিলর প্রার্থী আবুল হাসেম, গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, ৪১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ডা. নুরুল আবছার, ৪১ নম্বর ওয়ার্ডের সাবেক কমিশনার মো. ইসমাইল হোসেন, মাহমুদ আলম পান্না, মোশারফ হোসেন ডেপ্টি, , মো. শাহাবউদ্দিন, জসিম উদ্দিন জিয়া, কাউন্সিলর প্রার্থী জেসমিনা খানম, কামাল পাশা নিজামী, বেলায়েত হোসেন বুলু, ইকবাল হোসেন প্রমুখ।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর