মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জিলহজ, ১৪৪৩

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

বিএনপির মেয়র প্রার্থী শাহাদাতের প্রচারণায় হামলার অভিযোগ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৯ জানুয়ারি, ২০২১ ৯:০৬ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন নিবার্চনে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেনের নিবার্চনী প্রচারণার দ্বিতীয় দিনে নগরীর তিনটি স্থানে হামলা করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। আজ (৯ জানুয়ারি) রাতে গণমাধ্যমে পাঠানো শাহাদাত হোসেনের মিডিয়া উপ-কমিটির সদস্য সচিব ইদ্রিস আলী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিযোগ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ডের পল্টন মোড়ে বিএনপির মেয়র প্রার্থী শাহাদাত হোসেনের নির্বাচনী পোস্টার লাগানোর সময় আওয়ামী সন্ত্রাসীরা ধানের শীষের পোস্টার ছিঁড়ে ফেলে। এসময় তারা ধানের শীষ সমর্থিত নেতাকমীর্দের উপর হামলা করে মোবাইল ছিনতাই করে এবং পোস্টার বহনকারী ভ্যান গাড়ীটি নিয়ে যায়।

এরপর দুপুর ১২ টার দিকে ২৬ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ডের বি-ব্লক এলাকায় মহিলা সমাবেশে নৌকা সমর্থিত সন্ত্রাসীরা মহানগর মহিলা দলের যুগ্ম সম্পাদিকা আঁখি সুলতানাসহ মহিলা দলের কমীর্দের গায়ে হাত দিয়ে শারীরিকভাবে লাঞ্চিত করে এবং তাদের মোবাইল ছিনিয়ে নিয়ে সেখানে ভাঙচুর করে।

দুপুর দুইটার দিকে ৩৫ নম্বর বক্সির হাট ওয়ার্ডে খাতুনগঞ্জ এলাকায় ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দের সাথে শাহাদতে হোসেনের নিবার্চন পরিচালনা কমিটির মতবিনিময় সভা চলাকালে পুলিশ ও ডিবি তাদেরকে ঘেরাও করে ফেলে। এতে এলাকার লোকজন ও ভোটাদের মধ্যে ভীতি সঞ্চার হয়।

বিকাল সাড়ে ৪টার দিকে ১৮ নম্বর পূর্ব বাকলিয়ার ওয়াজাইর পাড়ায় সিএনজিতে করে ধানের শীষের নিবাচনী প্রচারণা চালানোর সময় মাইকে সন্ত্রাসীরা হামলা করে এবং সিএনজি গাড়ি ভাঙচুর করে। সন্ত্রাসীদের হামলায় ছাত্রদল কর্মী আহমেদ, যুবদল কমী মোহাম্মদ ফারুক ও সিএনজি চালক জাকের হোসেন গুরুতর আহত হয়।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর