বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

ভোটাররা কেন্দ্রে যেতে পারলে ধানের শীষের বিজয় হবে: ডা. শাহাদাত


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৮ জানুয়ারি, ২০২১ ৮:২০ : অপরাহ্ণ

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে প্রচারণার প্রথম দিন ভোটের মাঠে নেমে বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন আত্মবিশ্বাসের সাথে বলেছেন, ভোটাররা কেন্দ্রে যেতে পারলে ধানের শীষের বিজয় হবে। তিনি প্রশাসন ও নির্বাচন কমিশনকে নির্বাচনে নিরপেক্ষ ভুমিকা রাখার আহবান জানান।

আজ শুক্রবার (৮ জানুয়ারি) হযরত আমানত শাহ (রহ.) মাজার জিয়ারত করে নির্বাচনী প্রচারণার উদ্বোধনকালে তিনি একথা বলেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, গণতন্ত্রের ধারাবাহিকতা সমুন্নত রাখতেই চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি অংশ নিয়েছে। কিন্তু বিগত নির্বাচনগুলোতে ইভিএমের মাধ্যমে ভোটচুরির যে মহোৎসব হয়েছে তাতে ভোটারেরা আতঙ্কিত। তাই প্রশাসন ও
নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে। অন্যথায় জনগণ ভোটকেন্দ্র থেকে মুখ ফিরিয়ে নেবে।

ধানের শীষের প্রার্থী বলেন, নির্বাচিত হলে চট্টগ্রামকে পর্যটন নগর হিসেবে গড়ে তুলবো। কর্ণফুলী নদীকে পরিবেশ বান্ধব করে চট্টগ্রামকে হেলদি সিটিতে রূপান্তরিত করবো। চট্টগ্রামকে জলাবদ্ধতামুক্ত নগর হিসেবে গড়ে তুলবো।

জেল রোড মাজার গেট থেকে শাহাদাতের প্রচারণা শুরু হয়। তিনি শতাধিক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে বান্ডেল রোড, বংশাল রোড, ফিরিঙ্গিবাজার মোড়, কোতোয়ালী মোড়, লালদিঘীরপাড়, বক্সিরহাট হয়ে আন্দরকিল্লার মোড়ে পথসভার মাধ্যমে গণসংযোগ শেষ করেন।

শাহাদাতের প্রচারণায় অংশ নেন বিএন‌পির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, নগর বিএনপির সদস্য আবু সুফিয়ান ও এরশাদ উল্লাহ প্রমুখ।


আরও খবর