শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২ | ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৪ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

চট্টগ্রাম নগরীকে স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলবো, নগরবাসীকে কথা দিলেন রেজাউল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৮ জানুয়ারি, ২০২১ ৯:০১ : অপরাহ্ণ

মেয়র নির্বাচিত হলে আধুনিক সুযোগ-সুবিধার সমন্বয়ে চট্টগ্রাম নগরীকে স্মার্ট সিটিতে পরিণত করবো, মহিউদ্দিন চৌধুরীর (সাবেক সিটি মেয়র) ঘনিষ্ট সহচর হিসেবে কথা দিলাম- চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আজ (৮ জানুয়ারি) প্রচারণার প্রথম দিন আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী গণসংযোগে এই অঙ্গীকার ব্যক্ত করেছেন।

বহদ্দার বাড়ী জামে মসজিদে জুমার নামাজ শেষে নৌকার মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

শতাধিক নেতাকর্মীর বহর নিয়ে তিনি নগরীর ১ নম্বর দক্ষিন পাহাড়তলী, ২ নম্বর জালালাবাদ ও ৩ নম্বর পাঁচলাইশ ওয়ার্ডে গণসংযোগ করেন। এসময় তার সাথে ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারন সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন, সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, আইন বিষয়ক সম্পাদক ইফতেখার সাইমুল চৌধুরী প্রমুখ।

গণসংযোগকালে পথসভায় রেজাউল করিম চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনার অবদানে চট্টগ্রাম এখন উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে। চট্টগ্রামের উন্নয়নের এ অগ্রযাত্রাকে অধিকতর মসৃণ ও গতিশীল করতে নৌকায় আপনাদের ভোট প্রত্যাশা করছি। পাহাড়, সমতল, সাগর, নদীর অপূর্ব সমাহারে প্রাকৃতিক সৌন্দর্য ও অর্থনীতির অপার সম্ভাবনাকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যথাযথ মূল্যায়ন করেছেন। আর কেউ সেভাবে চট্টগ্রামকে মূল্যায়ন করেনি।

নৌকার মেয়র প্রার্থী বলেন, চট্টগ্রামের মানুষের ভালবাসা ও রায় নিয়ে প্রয়াত জননেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী প্রথমে চট্টগ্রামের উন্নয়নের নব দুয়ার খুলে দিয়েছিলেন। তৎকালীন বিএনপি সরকারের চরম অসহযোগিতা সত্ত্বেও তিনি কর্পোরেশনে আয়ের খাত সৃষ্টি করে নিজস্ব বাজেটে চট্টগ্রামের অভাবনীয় করেছিলেন। আমি মেয়র নির্বাচিত হলে নাগরিকদের আধুনিক সুযোগ-সুবিধা নিশ্চিত করবো।

 


আরও খবর