বুধবার, ৬ জুলাই, ২০২২ | ২২ আষাঢ়, ১৪২৯ | ৬ জিলহজ, ১৪৪৩

মূলপাতা চসিক নির্বাচন স্পেশাল

‘বাধা ডিঙিয়ে’ জনগণকে ভোটকেন্দ্রে নিয়ে যেতে তৃণমূল নেতাদের নির্দেশ দিলেন শাহাদাত


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৬ জানুয়ারি, ২০২১ ৭:৫৬ : অপরাহ্ণ

আগামী ২৭ জানুয়ারী চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে সকল বাধা ডিঙিয়ে জনগণকে ভোটকেন্দ্রে নিয়ে যেতে নগরীর তৃণমূল নেতাদের নির্দেশ দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন। তৃণমূল নেতাদের উদ্দেশে তিনি বলেন, ধানের শীষ প্রতীককে বিজয়ী করা কঠিন হলেও সকল বাধাবিপত্তি ডিঙিয়ে আমাদের রাজপথে থাকতে হবে, জনগণকে ভোটকেন্দ্রে নিয়ে যেতে হবে।

বুধবার (৬ জানুয়ারি) দুপুরে নগরীর একটি রেষ্টুরেন্টে চসিক নির্বাচন উপলক্ষে ১৫ থানা ও ৪৩টি সাংগঠনিক ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেন, নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়ার প্রতীক ধানের শীষপ্রতীককে বিজয় করতে হবে। এই কাজ আমাদের জন্য অনেক কঠিন হলেও সকল বাধাবিপত্তি অতিক্রম করে আমাদের এগিয়ে যেতেই হবে। এখন সময় শুধু সামনে এগিয়ে যাওয়ার। গত ১২ টি বছর আমরা শুধু সরকারের জুলম নির্যাতন সহ্য করেছি। এখন আর ঘরে থাকার সময় নাই। মামলা-হামলা যাই হোক সাহসিকতার সাথে রাজপথে থাকতে হবে, জনগণকে নিয়ে ভোটকেন্দ্রে যেতে হবে।

বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন বলেন, চট্টগ্রামসহ সারাদেশের মানুষ ২৭ জানুয়ারীর নির্বাচনের দিকে তাকিয়ে আছেন। নির্বাচনে জনগণের ভোটাধিকার নিশ্চিত না করে জালজালিয়াতে আশ্রয় নিলে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণযোগ্য করার জন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হরে। প্রতিটি ভোটকেন্দ্রে ভোটারদের এনআইডি দেখে ঢুকাতে হবে। ভোটকেন্দ্রের ব্যালট প্যানেলের নিরাপত্তা দিতে হবে।

নগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য আবু সুফিয়ান বলেন, ডাঃ শাহাদাত হোসেন একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ। তাঁর গায়ে কোন প্রকার কালিমার চিহ্ন নেই। একজন পরিশ্রমী কর্মবীর হিসেবে তাকে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করলে তিনি চট্টগ্রামকে একটি নিরাপদ স্মার্ট ও আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে সক্ষম হবেন।

সভায় উপস্থিত ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মো. মিয়া ভোলা, এস এম সাইফুল আলম, ইয়াসিন চৌধুরী লিটন, আহবায়ক কমিটির সদস্য আর ইউ চৌধুরী শাহীন, আনোয়ার হোসেন লিপু, মনজুর আলম চৌধুরী মঞ্জু, কামরুল ইসলাম প্রমুখ।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর