বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫

মূলপাতা বিনোদন

ট্রাকের ধাক্কায় অভিনেত্রীর মৃত্যু


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৫ জানুয়ারি, ২০২১ ২:১০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজধানীর টেকনিক্যাল মোড়ে সড়ক দুর্ঘটনায় আশা চৌধুরী (২২) নামের ছোটপর্দার উঠতি এক অভিনেত্রী প্রাণ হারিয়েছেন। সোমবার (৪ জানুয়ারি) মধ্যরাতে শুটিং শেষে বাসায় ফেরার পথে রাজধানীর দারুস সালাম এলাকায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তার।

দারুস সালাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহান আহমেদ জানান, রাত একটা থেকে দুইটার মধ্যে টেকনিক্যাল মোড়ে ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই নিহত হন আশা। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

তিনি জানান, আশার বাবার নাম আবুল কালাম। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ষষ্ঠ সেমিস্টারে লেখাপড়া করছিলেন আশা। কোন ট্রাক ধাক্কা দিয়েছে তা শনাক্তের চেষ্টা চলছে বলে জানান এসআই সোহান আহমেদ।

এদিকে আশা চৌধুরীর সঙ্গে দু’টি ছবি ফেসবুকে পোস্ট করে অভিনেতা আনিসুর রহমান মিলন লিখেছেন, ‘আমার ২০২১ সালের শুরুর কাজটি ছিল ১, ২ তারিখ। যেখানে আশা চৌধুরী নামে এই মেয়েটি অভিনয় করেছে। তার মানে দুদিন আগেই কাজ করেছি একসাথে। তার আত্মার মাগফেরাত কামনা করি।’

ইডেন কলেজে আইন বিভাগের ছাত্রী ছিলেন আশা। ছোটবেলা থেকেই জড়িত মিডিয়ার সঙ্গে। বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পীও ছিলেন তিনি। একাধিক একক নাটক, টেলিফিল্ম এবং ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন আশা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর