সোমবার, ৪ জুলাই, ২০২২ | ২০ আষাঢ়, ১৪২৯ | ৪ জিলহজ, ১৪৪৩

মূলপাতা আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে এক বাড়ি থেকে দুই নারীসহ ৫ মৃতদেহ উদ্ধার


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৯ ডিসেম্বর, ২০২০ ৯:৫৩ : পূর্বাহ্ণ

যুক্তরাষ্ট্রের আরকানসাস অঙ্গরাজ্যের আতকিন নামে এক পল্লীতে একটি বাড়ি থেকে দুই নারী ও তিনটি শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।পুলিশের ধারণা, গত শুক্রবার বড়দিনের উৎসবের রাতে এসব নারী ও শিশুকে হত্যা করা হয়েছে। নিহতদের এক স্বজন তাদের বাড়ি বেড়াতে এসে এসব নারী ও শিশুর লাশ দেখতে পান। খবর পার্সটুডে’র।

ওই স্বজন এসব নারীর মৃতদেহ দেখে পুলিশে খবর দেয় এবং পরে পুলিশ ওই মৃতদেহ উদ্ধার করে। আরকানসাসের পোপ কাউন্টি শেরিফের কার্যালয় থেকে এ কথা বলা হয়েছে।

শনিবার বিকেলে পোপ কাউন্টির শেরিফ শেন জোন্স বলেন, যদিও সন্দেহভাজন হত্যাকারীদের শনাক্ত করা যায়নি, তবে মনে করা হচ্ছে হত্যাকারী বেঁচে নেই। তার ধারণা নিহতদের মধ্যেই হত্যাকারী রয়েছে।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে নিহতরা সবাই একে অপরের ঘনিষ্ঠ এবং সবাই গুলিতে নিহত হয়েছে। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায় নি।

নিহতদের বয়স আট থেকে ৫০ বছরের মধ্যে। এই হত্যাকাণ্ডের ঘটনাকে জোন্স অস্বাভাবিক বলে মন্তব্য করেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য তিনি প্রার্থনা করেন।

পুলিশ এই হত্যাকাণ্ডের ঘটনাটি এখনো তদন্ত করছে। আরাকানসাস অঙ্গরাজ্যের পুলিশ এবং সেখানকার ক্রাইম ল্যাব তদন্তের কাজে যুক্ত হয়েছে। এখন পর্যন্ত এই ঘটনাকে বিচ্ছিন্ন ঘটনা বলে মনে করছে পুলিশ।


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর