fbpx





বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ | ২১ আশ্বিন, ১৪২৯ | ৯ রবিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

মামুনুল হকরা পাকিস্তানের টাকায় দেশকে অস্থিতিশীল করছে : নিক্সন চৌধুরী


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৭ ডিসেম্বর, ২০২০ ৯:১৯ : অপরাহ্ণ

যখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে, ঠিক সেই সময়ে মামুনুল হকরা ভাস্কর্যের নামে দেশের পরিবেশ অশান্ত করতে উঠেপড়ে লেগেছে-এই মন্তব্য করে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, মামুনুল হকরা পাকিস্তানের টাকায় দেশকে অস্থিতিশীল করছে। বঙ্গবন্ধুর ভাস্কর্য এদেশে হবেই, পারলে ঠেকাইয়েন। পারবেন তো রাতের অন্ধকারে ঢিল মারতে।

আজ রোববার (২৭ ডিসেম্বর) বিকেলে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের কালিনগর ময়রার মাঠে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী হুঁশিয়ার করে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাকে আফগানিস্তান, পাকিস্তান হতে দেওয়া যাবে না। কোনও জঙ্গিবাদী কার্যক্রম এদেশে চলবে না। বঙ্গবন্ধু একটি স্বাধীন বাংলাদেশের স্বপ্ন দেখেছিল বলেই আমি আজ এমপি, আপনি বড় অফিসার। সেই দেশে বঙ্গবন্ধুর ভাস্কর্য হবেই। কেউ ঠেকাতে পারবে না।

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে উদ্দেশ করে তিনি বলেন, আপনি আন্দোলন করেন, রাজনীতি করেন কাদের নিয়ে। আমাদের এতিম বাচ্চাদের নিয়ে। আমরা আমাদের বাচ্চাদের মাদরাসায় পাঠাই কোরআন শিক্ষা নিতে, আর আপনি তাদের নিয়ে রাজনীতি করেন।


আরও খবর