fbpx





বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ | ২১ আশ্বিন, ১৪২৯ | ৯ রবিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা রাজনীতি

আ’লীগ-বিএনপিকে ‘মুদ্রার এপিঠ-ওপিঠ’ বললেন জিএম কাদের


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৮ ডিসেম্বর, ২০২০ ৭:০৮ : অপরাহ্ণ

জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের আওয়ামী লীগ-বিএনপিকে ইঙ্গিত করে বলেছেন, ‘পল্লীবন্ধু ক্ষমতা হস্থান্তরের পর থেকে ত্রিশ বছর যে সরকারগুলো দেশ পরিচালনা করেছে তারা মুদ্রার এপিঠ-ওপিঠ। দেশের মানুষ দুর্নীতি ও দুঃশাসন থেকে মুক্তি পেতে বিকল্প খুঁজছে। আওয়ামী লীগ ও বিএনপির বিপক্ষে জাতীয় পার্টি হচ্ছে জনসাধারণের একমাত্র বিকল্প শক্তি।’

মঙ্গলবার (৮ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে গণফোরাম থেকে দুই শতাধিক নেতাকর্মীর জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সরকারের সমালোচনা করে বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেন, প্রধানমন্ত্রী দুর্নীতি প্রতিরোধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন, হঠাৎ করে কেউ কেউ গ্রেফতার হচ্ছে। কিন্তু কিছুদিন পর আবার দুর্নীতিবাজরা কোট-টাই পরে ঘুরে বেড়ায়।

তিনি প্রশ্ন রেখে বলেন, মাদকমুক্ত বাংলাদেশ গড়ার অভিযানে বিচারবহির্ভূতভাবে কয়েকশ’ মানুষ হত্যাকাণ্ডের শিকার হয়েছে, কিন্তু মাদকের প্রসার কি কমেছে? কেউ দাবি করতে পারছে না দেশে মাদকের বিস্তার রোধ হয়েছে।

অনুষ্ঠানে গাজীপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক এমএম নিয়াজ উদ্দিনের সভাপতিত্বে এবং সদস্য সচিব মোশাররফ হোসেনের সঞ্চালনায় আরও বক্তব্য দেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ও গাজীপুর জেলা সভাপতি মো. আজম খান ও রফিক মেম্বার।


আরও খবর