রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ | ১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা বিএনপি

খালেদা জিয়ার নিজের বাড়ি নাই, ভাড়া বাড়িতে থাকেন, গয়েশ্বরের আফসোস!


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২ ডিসেম্বর, ২০২০ ৪:৪২ : অপরাহ্ণ

বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আফসোস করে বলেছেন, ‘বাংলাদেশে খালেদা জিয়ার থেকে গরিব আর কেউ নেই। জিয়াউর রহমানের কিছু নেই, তিনি কিছু রেখে যায়নি। খালেদা জিয়ার নিজের একটা বাড়ি নাই, ভাড়া বাড়িতে থাকেন। ভাড়া পরিশোধের জন্য প্রায় নোটিশ আসে।’

আজ বুধবার (২ ডিসেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। রাজধানীর মোঘলটুলী এলাকায় শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমান উচ্চ বিদ্যালয়ের নাম পরিবর্তন করার প্রতিবাদে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, খালেদা জিয়ার ব্যাংক অ্যাকাউন্ট বৈধ ঘোষণা করা হলেও তিনি ব্যাংক থেকে ৫০ হাজার টাকার বেশি তুলতে পারে না। খালেদা জিয়ার মতো একজন ব্যক্তির কিভাবে ৫০ হাজার টাকায় চলে? কীভাবে তার চিকিৎসা হয়?

‘মানুষ মানুষের জন্য’ গানের উদ্ধৃতি দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ মানুষের জন্য না। আওয়ামী লীগ আওয়ামী লীগের জন্য। আর মানুষ মানুষের জন্য। আওয়ামী লীগ- আওয়ামী লীগের জন্য কাঁদে। আওয়ামী লীগ- আওয়ামী লীগ চিনে কিন্তু সাধারণ মানুষ চেনে না।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, দশ মাস বয়স হলো করোনার। ১০ মাসের মধ্যে ১০ মিনিটের জন্যে প্রধানমন্ত্রী তার বাসভবন থেকে বের হননি। আমাদের অনেক সিনিয়র নেতা করোনায় প্রাণ দিয়েছে। এখনো করোনায় ভুগছে। আমিও যেকোনো সময় আক্রান্ত হতে পারি।

তিনি বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান একটি ইতিহাস। আজ বিজয়ের মাসের দ্বিতীয় দিন। বাংলাদেশের মানুষ বিজয় দিবস উদযাপনের জন্য যার যার জায়গা থেকে প্রস্তুতি নিচ্ছে।


আরও খবর