শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা জাতীয়

আপাতত মন্ত্রিসভার রদবদল হচ্ছে না: কাদের

ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে সন্ধ্যায় শপথ নিচ্ছেন ফরিদুল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৪ নভেম্বর, ২০২০ ১:১৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দীর্ঘদিন শূন্য থাকা ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ে নতুন প্রতিমন্ত্রী হিসেবে জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান দুলাল আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় বঙ্গভবনে শপথ নিতে যাচ্ছেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ বেলা সাড়ে ১১টার দিকে সড়ক পরিবহন মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ তথ্য জানান।

ধর্ম মন্ত্রণালয় ছাড়া মন্ত্রিসভায় আপাতত রদবদল হচ্ছে না বলে জানিয়েছেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, ধর্ম মন্ত্রণালয়ের একজন প্রতিমন্ত্রী দেয়া হয়েছে। তিনি একজন ভালো মানুষ। তিনি জামালপুরের ইসলামপুর থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। আজ সন্ধ্যায় তার শপথ।

মন্ত্রিসভায় আর কোনও পরিবর্তন আসছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, এ মুহূর্তে মন্ত্রিসভায় কোনও পরিবর্তনের কথা আমি জানি না। এটা প্রধানমন্ত্রীর এখতিয়ার। তবে ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর পদটা যেহেতু খালি ছিল সেটা পূরণ করা হয়েছে। এ সময় আর পরিবর্তন তাড়াতাড়ি হচ্ছে বলে মনে হচ্ছে না। খুব সহসাই পরিবর্তন হচ্ছে না।

ওবায়দুল কাদের বলেন, করোনাকালে মন্ত্রিপরিষদে কিছু বিষয় আছে। কাজের বিষয় আছে। ফিজিক্যাল প্রেজেন্ট দিয়ে কাজ করা কঠিন। প্রধানমন্ত্রী জরুরিভিত্তিক কোনও পরিবর্তন দরকার আছে বলে মনে করছেন না।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর