শুক্রবার, ২৪ মে, ২০২৪ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিনোদন

২৫০ কোটির প্রস্তাব ফেরাতে সময় নেননি সালমান!


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৪ নভেম্বর, ২০২০ ১১:৫৩ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

করোনা বিশ্বের বিনোদনের মাধ্যম বদলে দিয়েছে। সিনেমা হলের পরিবর্তে মানুষ ঝুঁকছে ওটিটি প্ল্যাটফর্মের দিকে। সিনেমা-নাটকের পাশাপাশি বিশ্বব্যাপী বর্তমানে জনপ্রিয় হয়ে উঠেছে ওয়েব সিরিজ। ছোট পর্দার পাশাপাশি বড় পর্দার অনেক তারকা এখন অভিনয় করছেন ওয়েব সিরিজে।

তবে সেই স্রোতে গা ভাসাতে চান না বলিউড সুপারস্টার সালমান খান। বর্তমান সময়ের শীর্ষস্থানীয় ওটিটি প্ল্যাটফর্মগুলোর একটি সালমানকে এক সিরিজের জন্য ২৫০ কোটি রুপির প্রস্তাব দিয়েছিল। সেই প্রস্তাব ফেরাতে নাকি এক মুহূর্তও সময় নেননি ভাইজান।

সালমানের এক ঘনিষ্ঠ বন্ধুর বরাতে এমন খবর বলিউডের প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামার। সেই প্রতিবেদনে বলা হয়েছে, ডিজিটাল কনটেন্ট করার জন্য সালমান খানকে প্রচুর অর্থের প্রস্তাব দেওয়া হয়েছিল। তিনি সব প্রস্তাব দৃঢ়ভাবে না বলে দিয়েছেন। এমনকি সালমানের ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমা হলেই মুক্তি পাবে।

সে কথা স্বীকারও করেছেন সিনেমাটির পরিচালক প্রভুদেবা। তিনি বলেন, ‘আমি যত দূর জানি, সালমান এটি কখনোই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেবে না।’

কোরিয়ান সিনেমা ‘দি আউটলস’-এর গল্পের ওপর ভিত্তি করে নির্মিত এ সিনেমা প্রযোজনা করছে সালমান খান ফিল্মস, সোহেল খান প্রোডাকশনস ও রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। সিনেমায় সালমানের বিপরীতে দেখা যাবে দিশা পাটানিকে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর