মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ২৪ মাঘ, ১৪২৯ | ১৫ রজব, ১৪৪৪

মূলপাতা দেশজুড়ে

সিরাজগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িতে অভিযান, ৪ জনের আত্মসমর্পণ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২০ নভেম্বর, ২০২০ ১১:২৯ : পূর্বাহ্ণ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। বাড়িটি উপজেলার উকিলপাড়া এলাকায়। সেই বাড়ি থেকে চারজন আত্মসমর্পণ করেছেন।

আজ (২০ নভেম্বর) শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে তারা আত্মসমর্পণ করেন। র‌্যাবের মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতদের সম্পর্কে এখনো বিস্তারিত কিছু জানা যায়নি।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, চারজনকে আটকের পর তাদের র‍্যাব হেফাজতে নেওয়া হচ্ছে। পরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য জানানো হবে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত থেকে জঙ্গি আস্তানা সন্দেহে ওই বাড়ি ঘিরে রাখা হয়।

র‍্যাব-১২-এর কোম্পানি কমান্ডার মহিউদ্দিন মিরাজ জানিয়েছিলেন, ওই বাড়িটি ভাড়া নিয়ে সন্ত্রাসী কার্যক্রম চালানো হচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাত থেকে বাড়িটি ঘিরে রাখে র‍্যাব। এর মধ্যে ওই বাড়ির ভেতর থেকে র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়া হয়। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

র‍্যাব কর্মকর্তা দাবি করেন, দীর্ঘদিন ধরে ওই বাড়িটি ভাড়া নিয়ে ছিল জঙ্গিরা। র‍্যাবের পক্ষ থেকে জঙ্গিদের আত্মসমর্পণ করতে বলা হয়েছিল। তারা যদি নির্দিষ্ট সময়ের মধ্যে আত্মসমর্পণ না করে, তাহলে র‍্যাব অভিযান চালাবে বলেও তাঁদের হুঁশিয়ারি দেওয়া হয়।

এদিকে এমন পরিস্থিতিতে ওই এলাকায় জনমনে আতঙ্ক সৃষ্টি হয়েছে। এ ছাড়া এলাকার আশপাশ দিয়ে স্থানীয়দের চলাচল করতে নিষেধ করা হয়েছে।

 


আরও খবর